আসমানী গজবে টুকরো হয়ে যাবে ফ্রান্স : আবদুল আউয়াল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ফ্রান্সের সরকার যদি ভুল স্বীকার না করে তাহলে বাংলাদেশে অবস্থানরত ফ্রান্সের দূতাবাস ও সকল পণ্য বর্জনের ডাক দিয়েছেন নারায়ণগঞ্জ ওলামা পরিষদের নেতারা।

ফ্রান্সে মহানবী মুহাম্মদ (সা:) কে নিয়ে বঙ্গচিত্র কার্টুন প্রদর্শনের প্রতিবাদে ২৭ অক্টোবর মঙ্গলবার বিকেলে আয়োজিত এক বিক্ষোভ মিছিলে বক্তারা এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ওলামা পরিষদের উদ্যোগে আয়োজিত এই বিক্ষোভ মিছিলটি নারায়ণগঞ্জ শহরের ডিআইটি এলাকা থেকে বের করে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে সমাবেশের মাধ্যমে বিক্ষোভ মিছিলের সমাপ্তি করা হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা ওলামা পরিষদের সভাপতি মাওলানা আব্দুল আউয়াল বলেন, ফ্রান্সের প্রেসিডেন্ট আমাদের নবীকে ব্যঙ্গ করেছে। এতে আমাদের নবীজীর সামান্যতম ক্ষতি হয় নাই। কিন্তু সে সারা বিশ্বের মধ্যে নিকৃষ্ট হয়ে পড়েছে। আমাদের নবী সারাবিশ্বের জন্য রহমতস্বরুপ। আল্লাহ তাকে পাঠিয়েছেন সারা বিশ্বের শান্তির জন্য। ফ্রান্সের প্রেসিডেন্ট যদি ভুল স্বীকার না করে তাহলে আসমানী গজবে ধ্বংস হয়ে যাবে। অল্প দিনের মধ্যে ফ্রান্স টুকরো টুকরো হয়ে যাবে।

তিনি আরও বলেন, ফ্রান্সের সরকার ভুল স্বীকার না করে তাহলে ফ্রান্সের দূতাবাস বন্ধ করে দিতে হবে। অন্যথায় ফ্রান্সের দূতাবাস ঘেরাও করে বাংলার জমিন থেকে উৎখাত করে দিবে। আমাদের প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করবো আপনার ঈমানী চেতনাকে নবীর জন্য জাগ্রত করে ফ্রান্সের সকল পণ্য বর্জণ করার জন্য রাষ্টীয়ভাবে ঘোষণা দিবেন বলে আশাবাদী। ফ্রান্সের সরকার যদি ভুল স্বীকার না করে তাহলে সকল মুসলিম দেশ মিলে পৃথিবীর মানচিত্র থেকে ফ্রান্স মুছে ফেলা হবে।

নারায়ণগঞ্জ মহানগর ওলামা পরিষদের সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জেলা ওলামা পরিষদের সাধারণ সম্পাদক জাকির হোসেন কাসেমী, সহ সভাপতি আব্দুল কাদের, মুফতি মাসুম বিল্লাহ, মহানগর ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা মুফতি হারুনুর রশিদ, সহ সভাপতি মুফতি কবির হোসাইন, সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর আহমাদ উল্লাহ ও কোষাধ্যক্ষ মুফতি মাহমুদ কাসেমী সহ ইসলামী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

সাধারণ সম্পাদক জাকির হোসেন কাসেমী বলেন, নারায়ণগঞ্জ ওলামা পরিষদ যে কোনো অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার। সারা বিশ্বের মুসলমান ক্ষুদ্ধ। ফ্রান্সের সরকার সারাবিশ্বের প্রিয় ব্যক্তি আমাদের নবীজীর ব্যঙ্গচিত্র প্রদর্শন করে চরম বেয়াদবী করেছে। সরকারের অবস্থান স্পষ্ট করতে হবে। অচিরেই সংসদে নিন্দা প্রস্তাব আনতে হবে।

সূত্রঃনিউজ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin