আসন্ন এনায়েতনগর ইউপি নির্বাচনে মেম্বার পদে লড়তে চানঃ বাহাদুর

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আর মাত্র কয়েক মাস পর থেকে দেশ ব্যাপী অনুষ্ঠিত হবে ইউনিয়ন পরিষদ নির্বাচন। নারায়ণগঞ্জ সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড থেকে নির্বাচন করার কথা ভাবছেন কাজী হুমায়ন কবির বাহাদুর। নির্বাচনের সূত্র ধরে তিনি ইতিমধ্যে তরুনদের সাথে যোগাযোগ ও তাদের তার পক্ষে ভোটে কাজ করার আহবান জানান।

সম্প্রতি সোশাল মিডিয়াতে তার গণসংযোগের ৫০ সেকেন্ডের একটি ভিডিও দেখা গিয়েছে। বাহাদুর ভিডিওতে তরুনদের বলছেন,আমি সুন্দর একটি সামাজিক পরিবেশ তরুনদের জন্য গড়ে দিতে চাই, মাসদাইরের একটি ঐতিহ্য আছে সেটি বজায় রাখতে হলে আমাদের শিক্ষিত হতে হবে।

ভিডিওটির এক পর্যায়ে বাহাদুর বলেন, গ্রামে এখন রাস্তা ড্রেন এইসব এর কাজ নাই, এখন কাজ হচ্ছে সমাজ ও পরিবেশ কে সুন্দর করার। তিনি তরুনদের উদ্দেশ্যে বলেন, সমাজ কত প্রকার ও কি কি,পরিবেশ কর প্রকার ও কি কি তা তিনি নির্বাচিত হলে বুঝিয়ে দিবেন!

তার এই প্রচার ও বক্তব্যের ব্যপারে কয়েকজন এলাকাবাসীকে জিজ্ঞেস করলে”নারায়ণগঞ্জ বুলেটিন” কে বলেন, মানুষের স্বপ্ন থাকতে ই পারে,যদি সে যোগ্য হয় তাহলে মানুষ ভোট দিবে না হলে দিবে না।

উল্লেখ্য যে, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডে বর্তমান মেম্বার আছেন মীর জাকারিয়া জাকির, তিনি সম্প্রতি ফতুল্লা থানার আওয়ামী লীগের কোষাধ্যক্ষ পদেও রয়েছেন তাছাড়া তিনি এলাকায় বেশ জনপ্রিয় একজন জনপ্রতিনিধি হিসেবে কাজ করে যাচ্ছেন। তাই বাহাদুরের মেম্বার হবার স্বপ্ন আদৌ বাস্তবে রুপ নিবে কিনা তা জানতে এপ্রিল মাস পর্যন্ত অপেক্ষা করতে হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin