আল্লামা আহমদ শফীর মরদেহ হাটহাজারীতে

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

হেফাজত ইসলামের আমির শাহ আহমদ শফীর মরদেহ হাটহাজারী এসে পৌঁছেছে। আজ শনিবার সকাল সাড়ে নয়টার দিকে তাঁর মরদেহ বহন করা গাড়িটি হাটহাজারীর দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসায় প্রবেশ করে। ঢাকা থেকে গাড়িটি ভোরে রওনা হয়।  

ইতিমধ্যে মাদ্রাসার ভেতর উত্তর মসজিদসংলগ্ন কবরস্থানে কবর খোঁড়া শেষ হয়েছে।
হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীর জানাজা আজ বেলা দুইটায় চট্টগ্রামের হাটহাজারীর দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসা মাঠে  হবে। মাদ্রাসার ভেতর উত্তর মসজিদসংলগ্ন কবরস্থানে তাঁর মরদেহ দাফন করা হবে।

প্রথম আলোর বরাত দিয়ে জানা গেছে, তথ্যের সত্যতা নিশ্চিত করে মাদ্রাসার সহকারী পরিচালক মাওলানা শেখ আহমদ বলেন, মৃত্যুর সংবাদ পাওয়ার পর রাতে মাদ্রাসার জ্যেষ্ঠ শিক্ষকেরা বসে এই সিদ্ধান্ত নিয়েছেন।

হেফাজত ইসলামের আমির শাহ আহমদ শফীর জানাজায় অংশ নিতে দেশের বিভিন্ন অঞ্চল থেকে লোকজন চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসায় আসছেন। আজ সকাল থেকে লোকজনের ভিড়ে পূর্ণ হয়ে যায় মাদ্রাসার মাঠ।

লোকসমাগম বেড়ে যাওয়ায় হাটহাজারী বাসস্ট্যান্ড থেকে যান চলাচল বন্ধ রয়েছে। সেখান থেকে হেঁটে লোকজন মাদ্রাসায় যাচ্ছেন। অন্যদিকে নাজিরহাট সড়কে দিয়ে আসা লোকজনও হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেট পর্যন্ত আসতে পারছেন। সেখান থেকে হেঁটে মাদ্রাসায় আসতে হচ্ছে। মাদ্রাসার এক কিলোমিটার দূর থেকে যান চলাচল বন্ধ হয়ে যায়।

হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফীর জানাজা ঘিরে অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে চট্টগ্রামের হাটহাজারীসহ চার উপজেলায় বিজিবি সদস্য মোতায়েন করা হচ্ছে। তদারকিতে থাকবেন সাত ম্যাজিস্ট্রেট। হাটহাজারীতে চারজন এবং বাকি তিনজন থাকবেন তিন উপজেলায়।

সূত্রঃ প্রথম আলো

Share on facebook
Share on twitter
Share on linkedin