‘আলোকিত কাশিপুর’ গ্রুপের ঈদ সামগ্রী বিতরণ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের সদর উপজেলার কাশীপুর ইউনিয়নের অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠন “আলোকিত কাশীপুর গ্রুপের” উদ্যোগে প্রতিবছরের নেয় এবারও ৪৫০ পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধ বার (১২ মে) তারা এ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন- আলোকিত কাশীপুর গ্রুপর এডমিন,মডারেটর ও সেচ্ছা সেবি বৃন্দ।

ভবিষ্যতে যেনো সংগঠনটি মানুষের কল্যাণে সমানতালে মানবিক ও সামাজিক কাজ করে যেতে পারে সেজন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তারা এবং সংগঠনের প্রাণ স্বেচ্ছাসেবীদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছে যাতে ভবিষ্যতে সংগঠনকে সুনামের সাথে এগিয়ে নিয়ে যায়।

উল্লেখ্য, প্রতিষ্ঠার পর থেকে অল্প সময়ের মধ্যে সংগঠনটি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অসামান্য অবদান রেখে মানুষের আস্থার প্রতীক হয়ে উঠেছে।সংগঠনটির শুভাকাঙ্ক্ষী, স্বেচ্ছাসেবী,ব্যাবসায়ী,বিভিন্ন সমাজ সেবক, প্রবাসী ভাই ও কাশিপুর ইউনিয়নের বাসিন্দারা সহযোগিতা করেছে।সামগ্রীর মধ্যে ছিল দুই পদের সেমাই, চিনি, দুধ, পোলাও চাল, তেল, লবন, চিনি। একই সাথে পরিবারের শিশুদের জন্য সামান্য অর্থও ঈদ উপহারের প্রতি প্যাকেটে দেওয়া হয়েছে।

বিশেষ করে এই করোনাকালীন সঙ্কটে যেসব পরিবার আর্থিক সংকটে আছে তাদের বাড়িতে বাড়িতে ঈদ উপহার পৌঁছে দেয় সংগঠনটির নিবেদিতপ্রাণ স্বেচ্ছাসেবীরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin