আলেম সমাজকে মুখমুখি করতে ‘দুষ্কৃতিকারী’দের মামলা: তাহেরী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আলাউদ্দিন জিহাদী একজন মুক্তিযোদ্ধের চেতনার পক্ষের মানুষ। তার বিরুদ্ধে মিথ্যা স্ট্যাটাসকে কেন্দ্র যারা মামলা করেছেন, ওরা কারা? ওরা আলেম সমাজে অস্বস্তি সৃষ্টি ও পারস্পরিক মুখমুখি করার জন্যই এই পদক্ষেপ নিয়েছে। তারা ইসলামের ভালো কোন কর্মী নয়। তারা দুষ্কৃতিকারী, ইসলামের ভালো চায় না।

রোববার (২৭ সেপ্টেম্বর) দুপুরে আলাউদ্দিন জিহাদীর মুক্তির পর একটি ভিডিও বার্তায় এ কথা বলেন মুফতি গিয়াস উদ্দিন আত-তাহেরী।

গত ১৮ সেপ্টেম্বর হেফাজত ইসলামের আমির আহমেদ শফির মৃত্যু হয়। ১৯ সেপ্টেম্বর আলাউদ্দিন জিহাদীর একটি ফেসবুক পেইজ থেকে প্রয়াত এই নেতাকে নিয়ে কটুক্তি করা হয়। ২০ সেপ্টেম্বর সকালে ফতুল্লা থানায় আলাউদ্দিন জিহাদীকে বিবাদী করে মামলা করে দেওভোগ মাদ্রাসার খতিব হারুন অর রশিদ। সেদিনই ফতুল্লার থানা পুলিশ সাইনবোর্ড এলাকা থেকে আলাউদ্দিন জিহাদীকে গ্রেপ্তার করে।২২ সেপ্টেম্বর আলাউদ্দিন জিহাদীকে মুক্তির দাবিতে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড অবরোধ করে তার অনুসারীরা। আজ ২৭ সেপ্টেম্বর বিকেল ৩ টায় পূর্বে থেকেই নারায়ণগঞ্জে গণজমায়েত করার ঘোষণা দিয়েছিল তারা।

এদিকে, হেফাজত ইসলামের আমির আহমেদ শফিকে নিয়ে কটুক্তির পর থেকেই বিচারের দাবীতে নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে বিক্ষোভ, মানববন্ধন ও সমাবেশ করেছে হেফাজতের আলেম সমাজ। সর্বশেষ ২৬ সেপ্টম্বর বিকালে কঠোর হুসিয়ারী দিয়ে নারায়ণগঞ্জ হেফাজত ইসলামের নেতারা গণজামায়াত প্রতিহত করার ঘোষণা দেন।

মুফতি গিয়াস উদ্দিন আত-তাহেরী বলেন, ‘ আমাদের আহলে জামায়াতের আলাউদ্দিন জিহাদী সাহেবের ফেসবুক পেইজ থেকে শাহ আহমদ শফীকে নিয়ে কুরুচি পূণ্য একটি স্ট্যাটাস দিয়েছিল এডমিন। যখন তিনি দেখতে পান, তখন ওই স্ট্যাটাসের জন্য অনুতপ্ত হয়েছেন। ভিডিও বার্তায় দুঃখ প্রকাশও করেছেন। আইডি হ্যাক হয়েছে মর্মে থানায় একটি জিডিও করেছিলেন। এ অবস্থায় একটি কুটক্রি মহল আহলে সুন্নাতের সুনাম নষ্ট করতে মামলা করেছেন। যেখানে অনেক কওমী ওলামারাও মামলাটিকে গ্রহণ করেনি। প্রশাসন, আদালত ও সরকারকে ধন্যবাদ। কুচক্রি মহলের কুচক্র ও এ সমস্ত দাঙ্গাবাজদের হীন যড়ষন্ত্র বুঝতে পেরে মুফতি আলাউদ্দিন জিহাদীর জামিন মঞ্জুর করেছেন। এখন আমাদের দাবী, নিশর্তে মামলাটি প্রত্যাহার করতে হবে।’

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin