আলীরটেকে জাকির চেয়ারম্যানের ইতিহাস গড়া গণসংযোগ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আসন্ন আলীরটেক ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে ব্যাপক গণসংযোগ করেছেন নৌকার প্রার্থী আলহাজ্ব জাকির হোসেন।

আজ শুক্রবার (২৯ অক্টোবর) সকালে ডিক্রিরচর বাজার থেকে শুরু করে শাহ আলী বাজারে গিয়ে শেষ হয়। এ সময় জাকির চেয়ারম্যান এলাকার মানুষদের সাথে কুশল বিনিময় করেন এবং আসন্ন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার অনুরোধ জানান।

সাবেক চেয়ারম্যান জাকির হোসেন গনমাধ্যমকে জানান, আলীরটেকে সম্প্রতি কিছু সন্ত্রাসের উৎপাত বেড়ে গেছে, মাদক ও ভূমি দস্যুদের দৌরাত্ম্যে ইউনিয়নবাসী অতিষ্ঠ। তিনি আগামী দিনে এসব সন্ত্রাসী কর্মকান্ডের বিপক্ষে কঠোর অবস্থান নেয়ার ঘোষনা দেন।

জনসংযোগে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাসির হোসেন, আজহারুল ইসলাম, মুফতি দেলোয়ার হোসেন, সাবেক মেম্বার ফরিদ মিয়া, ৯ নং ওয়ার্ডের মেম্বার ইকবাল মাহমুদ, বাবুল হোসেন, আব্দুল বাতেন, মাজেদুল ইসলাম,মেম্বার পদপ্রার্থী রানা আহমেদ প্রমুখ।

উল্লেখ্য আসন্ন আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচনে মতিউর রহমানকে আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীক দেয়া হয়।মতিউর রহমান নৌকা প্রতীক পেলেও জাকির হোসেন সমর্থকদের কথায় নির্বাচনের ঘোষণা দেন। জাকির হোসেনের নির্বাচনে অংশগ্রহণের ঘোষণায় এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্ঠি হয়। এতে নড়েচড়ে বসে তার সমর্থকরা। ব্যাপক জনপ্রিয়তা এবং জনসমর্থনের জন্য তাকে নৌকা প্রতীক দেয় আওয়ামী লীগের হাই কমান্ড। জাকির হোসেনকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাড়ান মতিউর রহমান।

Share on facebook
Share on twitter
Share on linkedin