আলীরটেকে জাকির চেয়ারম্যানকে সাবেক-বর্তমান মেম্বারদের সমর্থন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আসন্ন আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব জাকির হোসেনকে সমর্থন জানিয়েছেন আলীরটেক ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের সাবেক ও বর্তমান মেম্বাররা।

আজ বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিকেলে নৌকার চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেনকে সমর্থন জানাতে ছোট ছোট মিছিল নিয়ে বিভিন্ন ওয়ার্ডের সাবেক ও বর্তমান মেম্বাররা আসেন। তারা আসন্ন নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী আলহাজ্ব জাকির হোসেনকে পূর্ন সমর্থন জানিয়ে বিজয়ী করার প্রত্যয় ব্যক্ত করেন।

নুরুল মাতবরের সভাপতিত্বে আয়োজিত এই সভায় সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন বলেন, “আপনারা আমাকে নির্বাচনে দাড় করিয়েছেন। আমাকে জয়ী করার দায়িত্বও সকলের। আগামীকাল থেকে আমি ইউনিয়নের প্রত্যেক ঘরে ঘরে ভোটের জন্য যাবো। আপনারা সবাই আমাকে সহযোগীতা করবেন এই প্রত্যাশা রাখি।”

জাকির চেয়ারম্যানকে সমর্থন জানিয়ে সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা রাখেন নাসির হোসেন, আজহারুল ইসলাম, মুফতি দেলোয়ার হোসেন, সাবেক মেম্বার ফরিদ মিয়া, ৯ নং ওয়ার্ডের মেম্বার ইকবাল মাহমুদ, বাবুল হোসেন, আব্দুল বাতেন, মাজেদুল ইসলাম,মেম্বার পদপ্রার্থী রানা আহমেদ প্রমুখ।

উল্লেখ্য আসন্ন আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচনে মতিউর রহমানকে আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীক দেয়া হয়।মতিউর রহমান নৌকা প্রতীক পেলেও জাকির হোসেন সমর্থকদের কথায় নির্বাচনের ঘোষণা দেন।

জাকির হোসেনের নির্বাচনে অংশগ্রহণের ঘোষণায় এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্ঠি হয়। এতে নড়েচড়ে বসে তার সমর্থকরা। ব্যাপক জনপ্রিয়তা এবং জনসমর্থনের জন্য তাকে নৌকা প্রতীক দেয় আওয়ামী লীগের হাই কমান্ড। জাকির হোসেনকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাড়ান মতিউর রহমান।

Share on facebook
Share on twitter
Share on linkedin