আলীরটেকে জাকির ইন মতি আউট

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আসন্ন আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী পরিবর্তন করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। দুইদিনের ব্যবধানে মতিউর রহমানের পরিবর্তে আলীরটেক ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাকির হোসেনকে মনোনয়ন দিয়েছে কেন্দ্র।

আজ শুক্রবার (১৫ অক্টোবর) জাকির হোসেন তার সমর্থকদের নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর রাজনৌতিক কার্যলয় থেকে আসন্ন আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচনের নৌকার সনদ গ্রহণ করেন।

উল্লেখ্য আসন্ন আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচনে মতিউর রহমানকে আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীক দেয়া হয়।মতিউর রহমান নৌকা প্রতীক পেলেও জাকির হোসেন সমর্থকদের কথায় নির্বাচনের ঘোষণা দেন। জাকির হোসেনের নির্বাচনে অংশগ্রহণের ঘোষণায় এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্ঠি হয়। এতে নড়েচড়ে বসে তার সমর্থকরা। ব্যাপক জনপ্রিয়তা এবং জনসমর্থন তাকে নৌকা পেতে সাহায্য করেছে।

জাকির চেয়ারম্যানের এই ঘটনায় নতুন করে হিসাব করতে শুরু করেছেন এলাকার ভোটাররা। নড়েচড়ে বসেছেন প্রতিপক্ষ প্রার্থীরা। এখন মতিউর রহমান নির্বাচনে কি করবেন সেটা নিয়েই আগ্রহ আলীরটেকবাসীর। মতিউর রহমান বিদ্রোহী হিসেবে নির্বাচন করবেন নাকি জাকির চেয়ারম্যানকে সমর্থন দিবেন সেটা দেখতেই মুখিয়ে আছেন এলাকাবাসী।

উল্লেখ্য আগামী ১১ নভেম্বর আলীরটেক ইউনিয়ন পরিষদের নির্বাচন হবার কথা রয়েছে। ২০১১’র নির্বাচনে মতিউর রহমানের বিপক্ষে বিজয়ী হন জাকির চেয়ারম্যান।

Share on facebook
Share on twitter
Share on linkedin