আলীরটেকে জনসমর্থনে বিপুলভাবে এগিয়ে জাকির হোসেন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ধীরে ধীরে ঘনিয়ে আসছে স্থানীয় সরকার নির্বাচন,আর মাত্র ৮ দিন পর অনুষ্ঠিত হতে যাচ্ছে দেশের দ্বিতীয় ধাপের এই ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই ধাপে নারায়ণগঞ্জের ১৬টি ইউনিয়নে হবে নির্বাচন।

নারায়ণগঞ্জ সদর উপজেলার অন্যতম গুরুত্বপূর্ণ আলীরটেক ইউনিয়ন এইবার হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস নেই কোন। মাঠ পর্যায়ে ভোটারদের সাথে আলাপচারিতায় জানা গেছে এই ইউনিয়নে এবার চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন দুই প্রার্থী জাকির হোসেন ও সায়েম আহমেদ।

আসন্ন ইউপি নির্বাচনে আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সায়েম এর জনসমর্থন না থাকায় নির্বাচনী প্রচারনায় মাঠে নেই তেমনভাবে ।

অপরদিকে তার প্রতিদ্বন্দী চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন বিপুল জনসমর্থন নিয়ে নির্বাচনী প্রচারনায় মাঠে রয়েছেন। জানা গেছে, সায়েম আহমেদ আনারস প্রতীক পেলেও এলাকায় তেমন কোন গণসংযোগ করেননি, এমনকি ইউনিয়নের সব ওয়ার্ডবাসীর কাছে তিনি ভোট চাইতেও যাননি।

একক ভাবে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন জাকির হোসেন এবং জনগণের স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছেন। ইউনিয়নবাসীর ধারনা জনগনের ব্যাপক সমর্থন নিয়ে আলীরটেকের আগামী দিনের অভিভাবক হতে যাচ্ছেন সাবেক এই চেয়ারম্যান।

Share on facebook
Share on twitter
Share on linkedin