আলীরটেকের নেতা-কর্মীদের চাপে আবারো প্রার্থী জাকির চেয়ারম্যান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়নগঞ্জের সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে ভক্ত ও সমর্থকদের অনুরোধে আবারো নির্বাচন করবেন সাবেক চেয়ারম্যান জাকির হোসেন।

একটি সূত্র জানায়, ইউনিয়নের উন্নয়নের জন্য এলাকাবাসী জাকির হোসেনকে নির্বাচন করার দাবী জানালে সেই দাবীর প্রেক্ষিতে জাকির হোসেন নির্বাচন করবেন বলে জানান এলাকাবাসী।

জাকির হোসেন জানান, এলাকার মানুষের দাবীর প্রেক্ষিতে আমি আবারো চেয়ারম্যান প্রার্থী হয়েছি।এলাকার মুরুব্বী ও সর্বস্তরের মানুষের অনুরোধের প্রতি সম্মান রেখেই আমার নির্বাচনের সিদ্ধান্ত।এলাকাবাসী আমাকে চায় তারা আমাকে ভালোবাসে।আশাকরি সকলের দোয়া ও আল্লাহর রহমতে নির্বাচনে জয়ী হয়ে আবারো জনগনের সেবা করার সুযোগ পাবো।
উল্লেখ্য ২০১১সালের নির্বাচনে মতি চেয়ারম্যান এর বিপক্ষে জয়ী হয়ে জাকির হোসেন চেয়ারম্যান যে অবকাঠামোগত যে উন্নয়ন করেছেন তা বিগত সময়ের সব রেকর্ড ভেঙ্গে দিয়েছে।

স্থানীয় ভোটারদের ভাষ্য অনুযায়ী আলীরটেক ইউনিয়নে সর্বাধিক জনপ্রিয়তা জাকির হোসেনের। জনপ্রিয়তার দিক দিয়ে তার ধার কাছেও নেই কেউ। একজন মানুষ হিসেবেও তিনি অসাধারণ। মানুষের যে কোন বিপদে তিনি এগিয়ে আসেন। একজন সৎ ও যোগ্য প্রাথী হিসেবে আগামী নির্বাচনে তাকেই অভিভাবক বানাতে চান তারা।

Share on facebook
Share on twitter
Share on linkedin