আলমগীর হত্যা : শিশুদের নিয়ে আসামী পক্ষের মানববন্ধন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বক্তাবলীতে আলোচিত আলমগীর হোসেন হত্যা মামলাকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য কোমলমতি শিশুদের নিয়ে মানববন্ধন করেছে আলমগীর হত্যা মামলার আসামীদের স্বজনরা। শনিবার (০১ এপ্রিল) সকালে বক্তাবলীর রাজাপুরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন থেকে আলমগীর হত্যা মামলার প্রধান আসামী ওমর ফারুক মেম্বার ও হাজী আব্দুলসহ সকল আসামীদের মুক্তির দাবি জানানো হয়। শুধু তাই নয়, মামলা প্রত্যাহার সহ উল্টো নিহত আলমগীরের পরিবারের বিরুদ্ধে মিথ্যা হামলার নাটক এনে প্রতিবাদ জানানো হয়।

এদিকে এ মানববন্ধন নিয়ে এলাকাবাসীর মনে দেখা দিয়েছে নানা প্রশ্ন? এলাকাবাসীর দাবি আলমগীর হত্যা মামলাকে ভিন্নখাতে প্রবাহিত করার লক্ষ্যে ফারুক মেম্বার ও আব্দুলের প্রেসক্রিপশনে মাঠে নেমেছে একটি চক্র। তবে তাদের উদ্দেশ্য কোনদিনই সফল হবেনা। কেননা, ওই দিনের ঘটনা

এখন আর কারোর অজানা নেই। এলাকাবাসী থেকে শুরু করে গোটা নারায়ণগঞ্জবাসী সবাই জানে সেদিন কি ঘটেছিলো। সেদিন প্রকাশ্যে ফারুক মেম্বার বাহিনীর হামলা ও তাদের নির্মম নির্যাতনে আলমগীর নিহত হয়। এ ঘটনার কথা মনে হলেই এখনও ঘাঁ শিহরে উঠে। তারা যত চেষ্টাই করুক। এলাকাবাসীর হৃদয় থেকে এ ঘটনা কখনো কোনদিন মুছে ফেলতে পারবেনা।

এলাকাবাসী আরও বলেন, তাদের মানববন্ধনে এলাকাবাসী সাড়া দেয়নি। মানুষ না থাকায় তারা মানববন্ধনে কোমলমতি শিশুদের ব্যবহার করছে। আমরা মনেকরি, এটাও অন্যায়। আমরা আলমগীর হত্যা মামলার প্রধান আসামী ফারুক মেম্বার ও আব্দুল সকল আসামীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

Share on facebook
Share on twitter
Share on linkedin