আলদীর মাঠার পর এবার আলোচনায় মীর কাদিমের মাঠা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আলদীর মাঠা নিয়ে বিতর্কের রেশ কাটতে না কাটতে এবার সামাজিক যোগাযোগ মাধ্যম সরব হয়েছে প্রতিবেশী জেলা মুন্সীগঞ্জের মীরকাদিমের মাঠা নিয়ে। নারায়ণগঞ্জের খাবারের রিভিউ দেয়া এবং জানার অন্যতম জনপ্রিয় প্লাটফর্ম “ফুড লাভার্স অব নারায়ণগঞ্জ” গ্রুপে চলছে মীর কাদিমের মাঠা নিয়ে বিশ্লেষন।

তুষার আহমেদ নামে একজন লিখেন আলদীর মাঠা ১০ টাকা গ্লাসের মীর কাদিমের মাঠার তুলনায় কিছুই না।তিনি যারা আলদীর মাঠাকে বেস্ট মাঠা বলেন তাদেরকে এই মাঠার স্বাদ নেওয়ার আহবান জানান।

তার এই লেখায় অনেকেই বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন। কেউ কেউ নিজের পরিচিতজনদের ট্যাগ করে নতুন মাঠার স্বাদ নেয়ার জন্য আমন্ত্রন জানাচ্ছেন। অনেকেই এই মাঠার স্বাদ চেখে দেখার জন্য সদলবলে প্রস্তুতিও নিয়ে নিচ্ছেন। মীর কাদিম পৌরসভার বিকারিবাজার চৌরাস্তা থেকে কিছুটা পশ্চিমে জনতা ব্যাংকের বিপরীতে বিক্রি হওয়া এই মাঠার স্বাদ যেমনই হোক না কেন, নারায়ণগঞ্জের মাঠা প্রেমীরা ঠিকই স্বাদ নিয়ে দেখবেন তাতে কোন সন্দেহ নেই।

মাঠার স্বাদের রিভিউর উপর এখন নির্ভর করছে এই মাঠার জনপ্রিয়তা কতদুর যাবে।তবে একথা নির্দ্ধিধায় বলে দেয়া যায় যে আলদীর মাঠার শুণ্যতা পূরনে নারয়নগঞ্জবাসীর মাঠা প্রেমীদের মাঠার পিপাসা মেটাতে মীর কাদিমের এই মাঠা কিছুটা হলেও ভূমিকা রাখবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin