আর কখনো আইনজীবী নির্বাচন করবো না: খোকন সাহা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, ইতিমধ্যে আমরা আপনাদের বলেছিলাম, ওরা (বিএনপিপন্থী আইনজীবী) আমাদের সাথে পারবে না। আমরা যে ভোট আশা করেছিলাম তাই পেয়েছি। নির্বাচন হয়েছে সুষ্ঠ অবাধ নিরপেক্ষ। বাংলাদেশের জনগণ ম্যাডাম খালেদা জিয়াকে পদ্মার ওই পারে নিক্ষেপ করেছে, আর নারায়ণগঞ্জের আইনজীবীরা বিপুল ভোটের ব্যবধানে বিএনপির আইনজীবীদের ধলেশ্বরীর ওইপারে পাঠিয়েছে। আমি ঘোষণা দিলাম, আমি আর কখনো আইনজীবী নির্বাচন করবো না। এই উন্নয়নের ধারাকে অব্যহত রাখার জন্য আমি আপনাদের পাশে থাকবো।

রবিবার (৩১ জানুয়ারী) আদালতপাড়ায় আইনজীবী সমিতির নব নির্বাচিত আইনজীবী পরিষদের আইনজীবীদের ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

খোকন সাহা বলেন, মাহবুব-মোহসীন প্যানেলের বিজয় আমাদের বিজয় নয় এটি নারায়ণগঞ্জের ১২শ’আইনজীবীর বিজয়। বিএনপি বলেছিলো, নির্বাচনের আগে নাকি আমরা মূলা ঝুলিয়ে রেখেছি। আমাদের মোহসীন বলেছে, ফ্রেব্রুয়ারীতে মূলাটা আরেকটু বড় হবে।

তিনি আরও বলেন, ছাত্রলীগের এক সময়ের নেতা এবং আমার রাজনৈতিক নেতা বজলু ভাই, আমরা ৮০‘র দশকে একসাথে রাজনীতি করেছি। ২৬ (জানুয়ারী) তারিখে দেখলাম, আগুন সন্ত্রাসী আর জামাত শিবিরের লোক নিয়ে মিছিল করছেন। বজলু ভাই আমাদের নাম প্রকাশ না করে বলেছিলেন, আমার শিষ্যরা ভোট ডাকাত, এটা ভাবতেও আমার কষ্ট হয়। আমি এটার উত্তর দেইনি। ২৬(জানুয়ারী) তারিখের পরে আমি বলেছিলাম, আমরা বজলু ভাই থেকে শিক্ষা নিয়েছি, আমরা গণতান্ত্রিক চর্চা করবো সারা বাংলাদেশে, কেউ যদি বলতে পারে একটি ব্যালট ফলস্ (ভুল) হয়েছে, তাহলে চলে যাবো, নারায়ণগঞ্জ আইনজীবী সমিতি থেকে। সুষ্ঠ অবাধ নির্বাচন নারায়ণগঞ্জ আইনজীবী সমিতিতে কখনো হয় নাই। আমরা শেখ হাসিনার কর্মী এবং শামীম ওসমানের কর্মী বিধায় সুষ্ঠ নির্বাচন করেছি।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin