আমেরিকান সিডিসি এর কান্ট্রি ডিরেক্টর ড. মাইকেলের টিম খোরশেদের সাথে সাক্ষাৎ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আজ রবিবার ১১ অক্টোবর টিম খোরশেদ এর করোনা সংক্রান্ত কর্মকান্ড ও অভিজ্ঞতা বিনিময় এবং টিম মেম্বারদের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হয়েছেন আমেরিকান সেন্টার ফর ডিজিজ কন্ট্রোল এন্ড প্রিভেনশনের কান্ট্রি ডিরেক্টও ড. মাইকেল ফ্রেডম্যান।

আজ সকার ১০ টায় ড. মাইকেল ফ্রেডম্যান নারায়ণগঞ্জের মাসদাইরে অবস্থিত টিম খোরশেদ এর কার্যালয় আসেন। এ সময় তাকে স্বাগত জানান টিম খোরশেদের টিম লিডার কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, টাইম টু গীভের প্রধান নির্বাহী আরাফাত আহম্মেদ রাজীব ও টিম মেম্বাররা।

ড. মাইকেল করোনা কালীন সময়ে টিম খোরশেদ এর দাফন, সৎকার, প্লাজমা ডোনেশন, অক্সিজেন সার্পোট, খাদ্য সহায়তা, শিক্ষা সহায়তা সহ বিভিন্ন কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

আমেরিকা সেন্টার ফর ডিজিজ কন্ট্রোল এন্ড প্রিভেনসন (সিডিসি) গত ৪০ বছর যাবৎ জনস্বাস্থ্য খাত উন্নতিতে বাংলাদেশকে সহযোগিতা করছে। কোভিডের শুরুতেই সিডিসি বাংলাদেশ সরকারের সাথে কাজ শুরু করে।

উল্লেখ্য যে, সিডিসি করোনা কালীন সময়ের স্বেচ্ছাসেবকদের জন্য একটি স্থায়ী ডকুমেন্টারী তৈরী করছেন করোনার ভয়াবহতার সম্পর্কে বিশ্ববাসীকে সচেতন করার জন্য। এই ডকুমেন্টারীতে বাংলাদেশ থেকে বিদ্যানন্দ ফাউন্ডেশনের চট্টগ্রামস্থ কোভিড ফিল্ড হাসপাতাল ও টিম খোরশেদকে চূরান্ত ভাবে মনোনীত করেছেন এবং শনি ও রবিবার টিম খোরশেদ এর বিভিন্ন কার্যক্রম নিয়ে শ্যূট করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন টিম খোরশেদের জয়নাল আবেদীন, আনোয়ার মাহমুদ বকুল, রানা মুজিব, খন্দকার নাঈমুল আলম, আরাফাত খান নয়ন, নাজমুল কবির নাহিদ, আশরাফুজ্জামান হিরা, রিটন দে, শওকত খন্দকার, ইসতিয়াক সাইফি, এস কে জামান, হাফেজ শিব্বির, আনোয়ার হোসেন, সুমন দেওয়ান, আক্তার শাহ, আয়ান আহমেদ রাফি, রফিক হাওলাদার, লিটন মিয়া, শফিউল্লাহ রনি, রিয়াদ, নাঈম, সেলিম, শহীদ, আফরোজা খন্দকার লুনা, মেম্বার রোজিনা আক্তার প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin