আমৃত্যু দ‌লের ত্যাগী নেতাকর্মীদেরপাশে থাকবো- এড. তৈমুর

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক ও চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাড. তৈমূর আলম খন্দকার বলেছেন, আমি সবসময় নিপীড়িত, নির্যাতিত, নেতাকর্মীদের পাশে আছি। আমৃত্যু মজলুমের পাশে থাকতে চাই।

আজ সোমবার (১১ অক্টোবর)
সদ্য কারামুক্ত বিএনপি নেতা ও কাউন্সিলর ইকবাল হোসেন দুপুরের দিকে তৈমূর আলমের সঙ্গে তার চেম্বারে দেখা করতে গেলে তিনি ওই কথা বলেন।

তৈমূর আলম বলেন, আমিও নির্যাতিত, দলের জন্য বহুবার আমাকে কারাবরণ করতে হয়েছে। আমি জানি একজন নির্যাতিত নেতার দলের জন্য কতটা ত্যাগ রয়েছে। দলের মধ্যে তারা যেন মূল্যায়িত হয়, সে ব্যাপারে আমি সর্বদা চেষ্টা করবো। এর সাথে কোনো আপস করবো না। তাদেরকে মূল্যায়ন না করা গেলে দল কখনই শক্তিশালী হবে না।

তিনি আরও বলেন, ইকবাল হোসেন একজন নির্যাতিত নেতা। সে বিএনপির নিবেদিত প্রাণ। এই দলের জন্য সে বারবার কারাবরন করেছেন। দল তার এই ত্যাগকে অবশ্যই মূল্যায়ন করবে। আমি তার পাশে আছি।

দীর্ঘ ছয় মাস পর গত ৭ অক্টোবর সন্ধ্যার দিকে কাউন্সিলর ইকবাল হোসেন নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে মুক্তি পান। গত ৬ এপ্রিল দিবাগত রাত ১টার দিকে হেফাজতে ইসলামের হরতালে সহিংসতার অভিযোগে করা মামলায় কাউন্সিলর মো. ইকবাল হোসেনকে আটক করে র‌্যাব-১১। পরদিন দুপুরের দিকে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন চৌধুরী তার আটকের বিষয়টি নিশ্চিত করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin