আমি সব সময় প্রমান সহকারেই কথা বলি: লিপি ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin


আমি সবসময় জনগনের মধ্যে থাকতেই ভালোবাসি। সব সময় সত্য কথাটাই বলি এবং যা বলি প্রমান সহকারেই বলি। অযথা কারো সম্পর্কে কোন কথা আমি বলি না। যখনই কেউ জনগনকে নিয়ে জনগনে উন্নয়নের জন্য এগি‌য়ে আসে, তখনই চারোদিক থেকে ষড়যন্ত্র আসে, অপপ্রচার আসে, মিথ্যাচার আসে। এ বিষয়ে বলা আছে, কেউ যদি কারো বিষয়ে না যেনে মিথ্যাচার করে, তাহলে ওই ব্যক্তির সকল পাপের ভার তার কাছে চলে যায়, যে না যেনে মিথ্যাচার করেছে। যারা জনগনের জন্য কাজ করে শুধু তাদের বিরুদ্ধেই মিথ্যাচার করা হয়, তাদের বিরুদ্ধেই অপপ্রচার চালানো হয়। এর থেকে রক্ষার উপায় হলো, আমার ইমান এবং জনগনের প্রতি আমার ভালোবাসা।

শুক্রবার ( ১২ মার্চ ) বিকেলে সিদ্ধিরগঞ্জে মরহুম সোনামিয়া স্মৃতি ডিগবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণ করারা সময় নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ একেএম শামীম ওসমানের সহধর্মিনী ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি এসব কথা বলেন।

সিদ্ধিরগঞ্জের সোনামিয়া ময়দানে আয়োজিত পুরস্কার বিতরণি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেন।

এ সময় সালমা ওসমান লিপি আরও বলেন, আমি যখনই এখানে আসি আমার মনে হয় আমি এখানেই থাকি। এখানে উপস্থিত খেলোয়ার দের বলতে চাই, তোমরা সবসময় খেলাধুলার মাঝেই থেকো। খেলাধুলার মাঝে থাকলে সকল খারাপ কাজ থেকে বিরত থাকা যায়। আমিও আগে ব্যাডমিন্টন খেলতে খুব পছন্দ করতাম। মনযোগ দিয়ে খেলতে খেলতে আমি তিনবার ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন হয়েছি। আমার খেলার প্রতি সবসময় আলাদা একটি উৎসাহ ছিলো, এখনো আছে এবং থাকবে। আমারদের সবাইকে এই খেলাকে নিজের বুকে ধারণ করতে হবে। আমাদের নিজের জন্য, আমাদের সমাজের জন্য। খেলার প্রতি আমার ভালোবাসা সবসময়ই ছিলো। কিছু দিন পুর্বে একটি ছেলে, যে খুব ভালো খেলে এবং সে টাকার অভাবে খেতে পারছিলো না। আমি আল্লাহর রহমতে তার খেলার সব রকমের ব্যবস্থা করতে পেরেছিলাম।

লিপি ওসমান বলেন, আজকে যারা এই খেলাধুলার মধ্যে রয়েছো তাদের কাছে আমি অনুরোধ করবো তোমরা সবসময় এই খেলার মধ্যেই থেকো। আজ হয়তো ডিগবল খেলবে কিন্তু কোন না কোন খেলার মধ্যে থেকো। আজকে ছোট মাঠে খেলছো আগামীতে বিশাল বড় মাঠে খেলবে। এই খেলার মাধ্যমে তুমি অনেক দুর পর্যন্ত এগিয়ে যেতে পারবে। আজকের এ খেলায় যারা জিতেছো তাদের জন্যও আমার অভিনন্দন এবং যারা হেরেছো তাদের জন্যও আমার অভিনন্দন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জে এম এস গ্লাস ইন্ড্রাস্টির চেয়ারম্যান সামসুদ্দিন আহাম্মেদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়াসহ অনেকে।

সুত্রঃ লাইভ নারায়ণগঞ্জ।

Share on facebook
Share on twitter
Share on linkedin