আমি সকল দলের মেয়র,আমার পরিচয় আমি শেখ হাসিনার কর্মীঃ আইভী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, আমি দলমত নির্বিশেষে সকল দলের মেয়র। আমার পরিচয় হলো আমি শেখ হাসিনার কর্মী।

আজ শনিবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে নগরীর ১৮ নম্বর ওয়ার্ডের বাপ্পী চত্ত্বর এলাকায় আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন৷ এর আগে ওই এলাকায় মুক্তিযোদ্ধা সড়কের নামফলক উন্মোচন করেন তিনি।

মেয়র আইভী বলেন, মুক্তিযোদ্ধারা দেশের সর্বশ্রেষ্ঠ সন্তান। দেশের স্বাধীনতা অর্জনের পাশাপাশি দেশ গড়ার কাজেও তাদের ভূমিকা অনস্বীকার্য। এই অঞ্চলের মুক্তিযোদ্ধারা সব সময় আমার পক্ষে ছিল। বিপদে আপদে তাদের পাশে পেয়েছি। ২০১১ সালে অনেক চোখ রাঙ্গানি উপেক্ষা করে আমি আমার নির্বাচনী প্রচারণা শুরু করেছিলাম এই ১৮ নাম্বার ওয়ার্ড থেকে। তখন আপনারা আমার পাশে এসে দাড়িয়েছিলেন। আজ যে রাস্তাটি মুক্তিযোদ্ধাদের নামে নামকরণ করলাম তা প্রধানমন্ত্রীর নির্দেশে।

মেয়র আইভী আরো বলেন,
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার নেত্রী। বঙ্গবন্ধুর আদর্শ আমি বুকে লালন করি। আমার পিতা আলী আহম্মদ চুনকা এই দল করেছেন। আমি আমৃত্যু এই দল করে যাবো। কিন্তু আমি যখন কাজ করবো দল মতের উর্ধ্বে রেখে করবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। তার স্বীকৃতিস্বরূপ আন্তর্জাতিকভাবে বিভিন্ন পদকে ভূষিত হচ্ছে। প্রধানমন্ত্রীর নির্দেশে আমি নগরবাসীর জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছি।

Share on facebook
Share on twitter
Share on linkedin