আমি শেখ হাসিনার কর্মী, দল করি আওয়ামী লীগঃ মেয়র আইভী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি শেখ হাসিনার কর্মী, আমার দল বাংলাদেশ আওয়ামী লীগ। আমি কখনো এই দলের বাইরে যাবোনা।

আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সিদ্ধিরগঞ্জে নাসিকের ৮নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের উদ্বোধন ও নাগরিক গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, মেয়র হিসেবে আমি সকল ধর্মের জন্য কাজ করেছি। সবাইকে প্রধান্য দিয়ে সবার জন্য কাজ করেছি। মেয়র হিসেবে দলমত নির্বিশেষে সবার জন্য কাজ করে যাচ্ছি। কিন্তু দিন শেষে আমর পরিচয় আমি একজন আওয়ামী লীগের কর্মী।

মেয়র আইভী বলেন, আমি আজকে কোন নির্বাচনী সভা করতে আসিনি। ৮নং ওয়ার্ডে প্রায় ২০০ কোটি টাকার কাজ হয়েছে, আরো কিছু কাজ এখনো চলমান। এ ওয়ার্ডে হাসপাতালও করা হবে। কিছুদিন পূর্বে আমি শীতলক্ষায় বলেছিলাম, যদি প্রধানমন্ত্রী আমাকে নৌকা দেয়, যদি আমি নির্বাচন করি, আমি আপনাদের কাছে ভোট চাইতে আসব। এখন আমি এখানে এসেছি আমার কাজের অংশ হিসেবে।

৮নং ওয়ার্ড কাউন্সিলর রূহুল আমিন মোল্লার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে ৪,৫,৬ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা শাহজাহান ভূইয়া জুলহাস ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin