আমি প্রতিশ্রুতি দেইনা বাস্তবায়ণ করতে চেষ্টা করিঃ দেলোয়ার চেয়ারম্যান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

কলাগাছিয়া ইউনিয়নে মাধবপাশা এলাকায় আলহাজ্ব খোরশেদুন্নেছা উচ্চ বিদ্যালয়ের অভিভাবক, শিক্ষক, শিক্ষার্থীদের নিয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ অক্টোবর) বিকাল ৩টায় বিদ্যালয় প্রাঙ্গনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধাণ।

চেয়ারম্যান দেলোয়ার প্রধান বলেন, সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন। কলাগাছিয়া ইউনিয়নে আমি পুণরায় চেয়ারম্যান পদে লড়তে যাচ্ছি। আমার প্রতিক লাঙ্গল। আমার বিরুদ্ধে নৌকা প্রতিক নিয়ে প্রতিদ্বন্দীতা করছে কাজিম উদ্দিন প্রধান। বিগত ১০টি বছর আপনারা দেখেছেন আমি কলাগাছিয়া ইউনিয়নের উন্নয়নে কিভাবে কাজ করেছি। আমি কাজ করতে পারতাম না যদি আমার মাননীয় এমপি বীরমুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান আমাকে সহযোগিতা না করত। এমন এমপি কখনো দেখি নাই যে নিজের পকেটের টাকা খরচ করে মানুষের কল্যানে বিলিয়ে দেয়। শিক্ষাখাতে তার অনুদানের কথা অনস্বীকার্য্য। এমপি সেলিম ওসমান শিক্ষাবান্ধব এমপি। তিনি সব সময় ভবিষ্যৎ প্রজন্মকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করেন। আপনারা আমার এমপি সেলিম ওসমানের জন্য দোয়া করবেন।

তিনি আরও বলেন, আপনাদের একটা কথাই বলব নির্বাচনে দাড়িয়ে কেউ কেউ মহাভারত দিয়ে দিবে এমন প্রতিশ্রুতি দিয়ে থাকে। আবার হুমকি ধমকিও দিয়ে থাকে। যেখানে সরকারী ভাবেই গ্যাস সংযোগ বন্ধ সেখানে তারা গ্যাস দিয়ে দিবে বলে জনগনকে দিবা স্বপ্ন দেখাচ্ছে।

আমি প্রতিশ্রুতি দেইনা বাস্তবায়ণ করতে চেষ্টা করি। দেলোয়ার প্রধাণ যা বলে তাই করে। আমি আপনাদের ১০টি বছর গোলামী করেছি। পূর্বের কোন ভুলত্রুটি থাকলে মা-বোনদের কাছে ক্ষমা চাই। আগামী ১১নভেম্বর আপনারা আমাকে লাঙ্গল প্রতিকে ভোট দিবেন যদি আমি কাজ করে থাকি।

আলহাজ্ব খোরশেদুন্নেছা উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি ফারহানা আক্তারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সমাজ সেবক ফজলুল করিম, মকবুল মেম্বার, মোসলে উদ্দিন মেম্বার, সমাজ সেবক হাজী আলাউদ্দিন, সমাজ সেবক মনির হোসেন, মো. দিদার, কাজী মোকলেছুর রহমানসহ অত্র প্রতিষ্ঠানের অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin