আমি নির্বাচনে শেষ পর্যন্ত থাকবোঃ খলিলুর রহমান টিটু

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

তারুণ্যের শক্তি, বাংলাদেশের সমৃদ্ধি, নৌকায় ভোট দিন শ্লোগানকে বুকে ধারণ করে আমি মাঠে নেমেছি।তরুণদের হাতে নির্ভর করছে দেশের ভবিষ্যৎ। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ইশতেহারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের আকর্ষণ করতে পেরেছেন। তাই বিপুল নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে আওয়ামী লীগ টানা তৃতীয় বারের মতো সরকার গঠন করেছে। আমি তরুণ ভোটার ও তরুণ নেতৃত্বকে স্যালুট জানাই। তারুণ্য নির্ভর সমাজ গড়তে আমি আত্নপ্রত্যয়ী।

নারায়ণগঞ্জ বুলেটিনের সঙ্গে একান্ত আলাপচারিতায় এমন অভিব্যক্তি প্রকাশ করেন আসন্ন এনায়েতনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নং ওয়ার্ড মেম্বার পদ প্রার্থী মোঃ খলিলুর রহমান টিটু ।

আলাপচারিতার শুরুতে তিনি বলেন,মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে কারো সাথে ঠকবাজি করতে ইলেকশনে অংশ গ্রহণ করতে চাই না।যদি আমার ওয়ার্ডবাসী তাদের ভোট ও পূর্ণ সমর্থন দিয়ে জয়ী করে,তাহলে অবশ্যই তাদের প্রত্যাশা অনুযায়ী তাদের জন্য বাস্তবে কিছু করার চেষ্টা করে দেখাবো।

আপনার কি মনে হচ্ছে বর্তমান মেম্বার জনগনের আশা পূরন করতে পারছেনা?

বর্তমান মেম্বার তার জায়গা থেকে চেষ্টা করেছে।তবে তিনি যদি আগামী ইলেকশনে অংশ গ্রহণ করে আর যদি সচ্ছভাবে নির্বাচন হয় তাহলে তার মূল্যায়ন জনগণের ভোটের মাধ্যমেই ইনশাআল্লাহ তিনি পাবেন।

আপনি নির্বাচিত হলে কোন কাজগুলো আগে করবেন আপনার ওয়ার্ডে?

অবশ্যই আমার এলাকার মানুষদের সাথে আলাপ আলোচনার মাধ্যমে যেগুলো আগে করা দরকার সেই কাজগুলোই অগ্রাধিকার ভিত্তিতে করার চেষ্টা করবো।আমি প্রথমে আমার ওয়ার্ডের যে সকল রাস্তাগুলো সন্ধার পরে অন্ধকার থাকে সেখানে সড়ক বাতি লাগাবো।এলাকায় রাত বিরাতে যে সকল স্থানে কিশোর গ্যাংরা চুরি ছিন্তাই করে সে সকল স্থান গুলো পঞ্চায়েত ও এলাকার ময়মুরুব্বি ও যুবকদের কে নিয়ে বন্ধ করবো।ইভটিজিং ও চাঁদাবাজি মুক্ত মুসলিম নগর ও নবীনগর গড়ার লক্ষ্য আমার রয়েছে।

আপনার প্রিয় জনপ্রতিনিধি কে?

নারায়নগঞ্জের উন্নয়নের রুপকার জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন ছোটভাই আলহাজ্ব এ,কে,এম শামীম ওসমান সাহেব।তবে আমি ফলো করি ফারাজ করিম চৌধুরী,শেখ তন্ময় বাগের হাটের এম,পি।এই দুইজনের পলিটিক্স আমার কাছে ভালো লাগে।

একজন আর্দশবান জনপ্রতিনিধির কি কি গুন থাকা লাগে বলে আপনি মনে করেন?

অবশ্যই তার কথা ও কাজের মধ্যে সমন্বয় থাকতে হবে।সর্বোপরি আমানতকারী ন্যায় ও নিষ্ঠাবান হতে হবে।

শেষ পর্যন্ত কি নির্বাচনের মাঠে থাকবেন?

জয় পরাজয় থাকবেই তবে যাইহোক ইনশাআল্লাহ আমি নির্বাচনে শেষ পর্যন্ত থাকবো এটা ১০০% শিওর।তিনি আরও বলেন, নির্বাচনে জয়-পরাজয় জনগণের প্রত্যাশা ও সমর্থনের ওপর নির্ভর করবে। এই প্রথম এই ওয়ার্ড থেকে আমার মতো কোন তরুন প্রার্থী নির্বাচিনে অংশগ্রহণ করছি। আমি যা প্রতিশ্রুতি দিচ্ছি আমার দক্ষতা,সততা ও আন্তরিকতা দিয়ে যদি নির্বাচিত হই তা করার চেষ্টা করব।

Share on facebook
Share on twitter
Share on linkedin