আমি জটিল রোগে আক্রান্ত : সেলিম ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আমি জটিল রোগে আক্রান্ত। দেশের বাইরে আমার চিকিৎসা করাতে হয়। করোনার গত সাত মাস ধরে আমি দেশের বাইরে যেতে পারিনি। মধু, দারুচিনি, রসুন, কালোজিরা ইত্যাদি খেয়ে সুস্থ আছি বলে মন্তব্য করেছে নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান।

রবিবার (১১ অক্টোবর) বিকেলে ফতুল্লা স্টেডিয়াম সংলগ্ন তাজ এলপিজি এন্ড কনভার্সন সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, মানুষ অতিরিক্ত লোভী হয়ে গেছে। এমনও হয়েছে উকুনের ওষুধকে করোনার ওষুধ বলে বিক্রি করছে। কেউ আবার টাকা পাতাকে হোমিওপ্যাথিক ওষুধ বলে বিক্রি করে। অথচ সারা বিশ্বের কোথাও করোনা রোগীর জন্য কোনো ওষুধ বের হয় নাই।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সত্তাধিকারী ইয়ার্ন মার্চেন্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি মোহাম্মদ সোলায়মানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ আলী, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, নারায়ণগঞ্জ ক্লাবের সাবেক সভাপতি খবির উদ্দিন, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু।

সূত্রঃ লাইভ নারায়াণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin