আমি কাজ করছি মানুষের জন্যঃ আইভী

শেয়ার করুণ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, কে মাঠে কোন মার্কা নিয়ে আসবে সেটা আমার দেখার ব্যাপার না। আমার আস্থা আমার জনগণ। আমার জনগণ আমাকে দীর্ঘদিন দেখেছে, আমি কাজ করছি মানুষের জন্য, মানুষের কল্যাণে। আমার দৃঢ় বিশ্বাস জনগণ আমাকে ভোট দিবে।


বুধবার (১৫ ডিসেম্বর) দুপুরে মনোনয়নপত্র জমা দেয়ার পর  নগরীর দেওভোগে নিজ বাসায় সাংবাদিকদের সামনে এসব কথা বলেন তিনি৷

তিনি বলেন, প্রত্যেকটা মানুষেরই নিজস্ব কৌশল থাকতে পারে৷ অথবা কোন দলের নিজস্ব কৌশল থাকতে পারে। আমি তো আর সেই ব্যাপারে বলতে পারবো না। আমি আমার দলের কৌশলটা বলতে পারবো। অন্যদের কথা আমার পক্ষে বলাটা ঠিক না। এবং আমি জানিও না আসলে তাদের কী কৌশল। আমার দলের কৌশল সরাসরি ও খোলামেলা৷ তা হলো, নৌকা নিয়ে নির্বাচন করতে হবে। দল আমাকে মনোনীত করেছে। আমি নৌকা নিয়েই নির্বাচন করবো। কে মাঠে কোন মার্কা নিয়ে আসবে সেটা আমার দেখার ব্যাপার না। আমার আস্থা আমার জনগণ। আমার জনগণ আমাকে দীর্ঘদিন দেখেছে, আমি কাজ করছি মানুষের জন্য, মানুষের কল্যাণে। আমার দৃঢ় বিশ্বাস জনগণ আমাকে ভোট দিবে। 


সাংবাদিকের এক প্রশ্নের উত্তরে জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আইভী বলেন, স্থানীয় সরকার নির্বাচনে পূর্বেও মার্কা ছিল না। কিন্তু দল সমর্থিত প্রার্থী থাকতো। সেক্ষেত্রে কার কী কৌশল তাতো জানার কথা না। মার্কাটাই মুখ্য ব্যাপার না, এখানে ব্যক্তি ইমেজেরও একটা ব্যাপার আছে। দেখা যাক কী হয়, ইনশাল্লাহ।

নিউজটি শেয়ার করুণ