আমি ওসমান পরিবারের আদর্শের রাজনীতি করিঃ দেলোয়ার প্রধান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বন্দর উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধানকে হাইব্রিড নেতা আখ্যায়িত করে চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান বলেছেন, আপনি তিতাসের সভাপতি থানার সেক্রেটারি এত বড় লিডার এতদিন কোথায় ছিলেন? সকালে ঘুম থেকে উঠে দেখেন রাস্তা ভেঙে গেছে। করোনার কারণে সব কিছু বন্ধ ছিল দেখেন নাই, আপনি কি আওয়ামীলীগ করেন না। ১৮ মাস সরকার কোন কাজকর্ম করতে পারে নাই মহামারির কারণে জানেন না।

শুক্রবার (১৫ অক্টোবর) বিকেলে ৪নং ওয়ার্ডস্থ নয়ানগর এলাকাবাসীর আয়োজিত উঠান বৈঠক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দেলোয়ার প্রধান বলেন, আপনি আওয়ামীলীগের সেক্রেটারি হয়েছেন হাইব্রিড নেতা। কিন্তু আপনি তো বাস্তবে চিনেন না বুঝেন না। আমি ১০ বছর চেয়ারম্যানী করি আমি জানি আপনি কেমনে জানেন হাইব্রিড নেতা। আপনি কখনও থানা পর্যায়ে রাজনীতি করছেন, আপনি মানুষের দুঃখ কষ্ট কেমনে বুঝবেন। আগামী ৫ টা বছর ঘুরে ঘুরে দেখে মা, বোনরা কি বলে আগে দেখেন বুঝেন জানেন পরে নির্বাচনে নামেন।

কাজিম উদ্দিনকে উদ্দেশ্যে করে দেলোয়ার প্রধান আরও বলেন, আমি কোন রাজনীতি করি না আমি ওসমান পরিবারের আদর্শের রাজনীতি করি। আমি শুধু তাদের তিন ভাইয়ের প্রজন্মে এলাকায় খেদমত করতেছি। আমি তাদের রাজনীতি করি বিদায় আমার বুকে তিন ভাইয়ের ছবি ধারণ করে আমার পোস্টার, ব্যানারে ছবি লাগিয়ে মা বোনদের দাওয়া দেন। আপনি তো হাওয়ার উপরে আওয়ামীলীগের সেক্রেটারি হয়ে গেছেন।

সূত্রঃ নারায়ণগঞ্জ টাইমস

Share on facebook
Share on twitter
Share on linkedin