আমি এই জায়গায় এসেছি, আমি চিন্তা ভাবনা করে এসেছিঃ মেয়র আইভী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

সেপ্টেম্বর ( সোমবার ) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের(এনসিসি) নগর ভবনে মুক্তিযোদ্ধাদের ‘অসমাপ্ত আত্মজীবনী’বই প্রদানকালে এ কথা বলেন মেয়র আইভী।

আমি একজন নারী বলে আমাকে যা খুশি তাই বলবেন এটা আমি মেনে নিতে পারবো না। আমি সেই তথাকথিত নারী না, যে আপনি বলবেন এই মহিলা ভালো না, এই মহিলা দুশ্চরিত্রা, ঝগরা করে, আমি এগুলো মানতে রাজি না। একজন পুরুষ একটি কর্পোরেশন চালায়, তখন সে নিজের মতো করে চালায়, সে কমকর্তাদের ধমক দিয়ে একটি কাজ করায়।

কিন্তু কোন নারী জোড়ে কথা বল্লে বলেন, এই নারী ভালো না। সেই নারী নারায়ণগঞ্জের মতো একটি শহরকে সঠিক জায়গায় আনার জন্য লড়াই করে তখন সেই নারীকে ফাঁসি দেয়া হয়, পোষ্টার ছাপানো হয়। কতো ধরনের অভিযোগ শুনতে হয়।

এসময় আইভী আরও বলেন, আমি এই জায়গায় এসেছি, আমি চিন্তা ভাবনা করে এসেছি। আমি এখান থেকে নোরবো না। আমি এই শহরে ভেসে আমি নাই। আমার পৈত্রিক বাড়ি এখানে। আমি সিএস, আরএসের মালিক।

আমি সেই সূত্রে নারায়ণগঞ্জের মালিক। আমার শহরকে গড়তে এসেছি। আমি অন্যায় অত্যাচাররের বিরুদ্ধে কথা বলবো। আমি একাই আইভী হতে পারি নি। আপনারা আমার সাথে ছিলেন, আপনাদের সাহস উৎসাহ ছিলো বলেই আমি এই জায়গায় এসেছি। অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা সন্তানদের পক্ষে সাংবাদিক শরীফ উদ্দিন সবুজ বক্তব্য রাখেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin