আমার নিয়ন্ত্রন বিএনপির কাছে নয়, জনগনের কাছেঃ তৈমুর

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, আমি এবার কোন রাজনৈতিক দলের ব্যানারে নির্বাচন করছি না বিধায় আমার নিয়ন্ত্রন আমার রাজনৈতিক দল বিএনপির উপর নেই। নির্বাচন নিয়ে আমার নিয়ন্ত্রন শুধু আমার ও জনগনের কাছে।

আজ শনিবার (১৮ ডিসেম্বর) দিনব্যাপী নগরীর বিভিন্ন পাড়া-মহল্লায় ও মসজিদে মসজিদে গিয়ে সকলের সাথে কুশল বিনিময় করেন তৈমুর আলম খন্দকার।

সাংবাদিকদের সাথে আলাপচারিতায় তৈমুর আলম খন্দকার বলেন, এবারের নির্বাচনে আমার দল কৌশল অবলম্বন করেছে। আপনারা সময় হলেই তা দেখবেন। তিনি বলেন, আমার সাথে বিএনপি আওয়ামী লীগ সহ যত রাজনৈতিক দল আছে সকল রাজনৈতিক দলের সমর্থক ও নেতাকর্মীরা আমার সাথে আছে। যখন মার্কা দেয়া হবে তখন রাজপথেই দেখবেন কারা আমার সাথে আছে।

তৈমূর আলম বলেন, সরকারি কর্মকর্তারা সবসময় সরকারি প্রার্থীর পক্ষে থাকে। আজকে নৌকার প্রার্থী অনেক জায়গায় আচরণবিধি লঙ্ঘন করছে। কিন্তু নির্বাচন কমিশন এ ব্যাপারে উদাসীন। আমি তাদের কাছে টেলিফোনে অভিযোগ জানিয়েছি।

সবশেষে তিনি বলেন, ‘আমি বলতে চাই, নারায়ণগঞ্জ সিটি নির্বাচন হল জনগণ বনাম সরকারি মার্কা। এখানে যদি কেউ কারসাজি করে তাহলে এখানে ভয়াবহ পরিণতি হবে। আমি কথা দিচ্ছি আমার পক্ষ থেকে কোন আচরণবিধি লঙ্ঘন হবে না।’

এসময় তৈমুর আলমের সাথে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর সবুর খান সেন্টু, সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপুসহ স্থানীয় বিএনপির নেতৃবৃন্দ।

Share on facebook
Share on twitter
Share on linkedin