আমাদের নতুন ডিসি বন্দরকে ভালোবেসে ফেলেছেনঃ সেলিম ওসমান

শেয়ার করুণ

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান বলেছেন, আমাদের নারায়ণগঞ্জের নতুন জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ সাহেব বন্দরকে ভালোবেসে ফেলেছেন।

তিনি গোপনে এসে বন্দরে পুকুরে বড়শি দিয়ে মাছ ধরেন। আমাদের সরিষা ফুলের জমি উনার খুব পছন্দ হয়েছে। সেখানে ওনি একটি স্মৃতিসৌধ বানাতে চেয়েছেন। যে পরিকল্পনা আমি আর রশিদ ভাই আগেই করেছিলাম; কিন্তু যে কোন কারন বশত হয়ে উঠেনি।

আমাদের চিন্তা ভাবনার সাথে ডিসি সাহেবের চিন্তা ধারনা মিলে গেছে। এজন্য আমি জেলা প্রশাসককে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।

শনিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় বন্দর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে বন্দরের সর্বস্তরে উন্নয়নে স্বার্থে স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, পঞ্চায়েত কমিটির গণ্যমান্য ব্যক্তিদের সমন্বয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিগত দুই বছরে করোনার কারনে সব থেকে বেশি ক্ষতি হয়েছে আমাদের ভবিষ্যত প্রজন্মের। তারা স্কুল কলেজে যেতে পারে নাই। এখন ওমিক্রন দেখা দিয়েছে। আমাদের সব থেকে বেশি করনীয় হচ্ছে নিজে সচেতন থাকা অন্যকে সচেতন করা। গত কয়েকদিনে আমি অনেক সংগঠনের নেতৃবৃন্দের সাথে আলোচনা করেছি কিন্তু এখন পযন্ত তেমন সুফল পাচ্ছিনা। আজকে যারা চেয়ারম্যান মেম্বার কাউন্সিলর বানান তারাও এখানে উপস্থিত আছেন।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলার চেয়ারম্যান এম.এ রশিদ। এছাড়া আরও উপস্থিত ছিলেন, বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা কুদরত-এ- খোদ, বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান সানা উল্লাহ সানু, নারী ভাইস চেয়ারম্যান ছালিমা ইসলাম শান্তা, বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মোকলেসুর রহমান, ২০নং ওয়ার্ড কাউন্সিলর শাহেন শাহ, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর এনায়েত হোসেন, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর শামসুজ্জোহা, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর সিরাজ মন্ডল, ২৩ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর দুলাল প্রধান, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন, মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকসুদ হোসেন, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ গাজী সালাম, সদর উপজেলার গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেনসহ নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুণ