আমাকে নিয়ে বিরোধী পক্ষ মিথ্যা অপপ্রচার চালাচ্ছেঃ জাকির মেম্বার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ঘনিয়ে আসছে স্থানীয় সরকার নির্বাচন। প্রতীক পেয়ে নির্বাচনী মাঠে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। ভোটারদের মন জয় করতে দিচ্ছেন প্রতিশ্রুতি। প্রতিপক্ষকে ঘায়েল করতে নিচ্ছেন বিভিন্ন কুট কৌশলের আশ্র‍য়। এমনি এক অভিযোগ উঠেছে এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডে। মেম্বার প্রার্থী মীর জাকারিয়া জাকিরকে নিয়ে মিথ্যা গুজব ছড়াচ্ছে প্রতিপক্ষ শিবির এমনটাই অভিযোগ তার।

আজ বৃহস্পতিবার (২৮ অক্টোবর) নারায়ণগঞ্জ বুলেটিনকে দেয়া এক সাক্ষাৎকারে ফতুল্লা থানা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মীর জাকারিয়া জাকির বলেন, এলাকার মানুষের অনুরোধে আমি এবারও নির্বাচনে দাড়াই। আমার প্রতিপক্ষ নানা ভাবে আমার সমর্থক এবং ভোটারদেরকে বিভ্রান্ত করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার বিরুদ্ধে বিভিন্ন কুরুচিপূর্ণ কথা বলে ছড়িয়ে দিচ্ছে তারা। আমি নাকি নির্বাচন থেকে সরে দাড়িয়েছি। এসব নির্জলা মিথ্যাচার করে আমার সমর্থক ও ভোটারদেরকে বিভ্রান্ত করে যাচ্ছে তারা।

তিনি তার এলাকার ভোটার ও সমর্থকদের উদ্দেশ্যে বলেন, আপনারা আমাকে নির্বাচনে দাড় করিয়েছেন। আপনাদের কথা ছাড়া আমি কোনভাবেই নির্বাচন থেকে সরে দাড়াচ্ছি না। আপনারা এসব গুজবে কান না দিয়ে নির্বাচনের জন্য প্রস্তুতি নিন। এলাকার মানুষের কাছে যান। তাদেরকে নির্ভয়ে ১১ নভেম্বর ভোট দিতে আসতে বলুন।

জাকির মেম্বার আরও বলেন, এসব গুজব প্রতিরোধে আমরাও সাইবার টিম ও প্রচার টিম গঠন করবো। যেখানে আমাদের বিরুদ্ধে আনিত মিথ্যা অভিযোগের জবাব দেয়া হবে। তার পাশাপাশি বিগত সময়ের উন্নয়নমুলক কর্মকান্ডের চিত্রও তুলে ধরা হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin