আমাকে চাপ দিবে এমন কেউ নাইঃ শামীম ওসমান

শেয়ার করুণ

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমাকে দুইবার মন্ত্রী হওয়ার কথা বলা হইছে, আমি হই নাই। কারন প্রতিটা জিনিসেরই একটা পারফেক্ট টাইম থাকে।

মন্ত্রী হতে হবে রাজনীতি করতে গেলে এমন তো কথা নাই। আমাকে জিজ্ঞেস করা হয়েছিলো তোর কি চাই? আমি বলেছিলাম আমার লিং রোড দরকার, বঙ্গবন্ধুর নামে বিশ্ব বিদ্যালয় দরকার, রেহানা আপার নামে মেডিকেল কলেজ দরকার, আমার শেখ কামাল আইটি ইনস্টিটিউট দরকার, আমার নারায়ণগঞ্জ তেকে মুন্সিগঞ্জ ফ্লাই ওভার দরকার, আমার ঢাকা নারায়ণগঞ্ পুরান রোড দরকার, আমার ডিএনডি প্রজেক্ট দরকার এছাড়াও অনেকটি প্রকল্পের দরকার।

আলহামদুলিল্লাহ সব কয়েকটা প্রজেক্ট মাননীয় প্রধানমন্ত্রী আমাকে দিয়েছেন। এর পরে উনি জিজ্ঞেস করছেন এটাই তোমার চাহিদা, আর কিছু চাওয়ার নাই? আমি বলছি না। উনি বলছেন কেন? আমি বললাম আমি চাই নারায়ণগঞ্জের মানুষ আমাকে মৃত্যুর পরেও যাতে মনে রাখুক।

সোমবার (৭ ফেব্রুয়ারি) বেসরকারি টেলিভিশনে আয়োজিত এক টক-শোতে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান আরও বলেন, আমরা তিন পুরুষ নারায়ণগঞ্জের জনগনের জন্য কাজ করছি, ম্যাবি মানুষ আমাদের ভালোবাসেন। মানুষ ভালোবাসে কিনা সঠিক জানি না, তবে আমি মানুষকে ভালোবাসি। যেহেতু আমি ভারোবাসি, তাহলে কেউনা কেউতো আমাকে ভালোবাসবেই।

এনসিসি নির্বাচনের আগে আয়োজিত সংবাদ সম্মেলনের বিষয়ে শামীম ওসমান বলেন, আমি চাপে পরার লোক না, আর আমার মনে হয়না আমাকে চাপ দিবে এমন কেউ আছে। এটা আরও পরিস্কার হয় ওইখানে যখন মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বলে ‘অল থ্যাংকস টু ইউ’।

নিউজটি শেয়ার করুণ