আমলাপাড়ার অজ্ঞাত মহিলাকে বাঁচানো গেল না,দাফনে টিম খোরশেদ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

অনেক চেষ্টার পরও বাচানো গেল না গত ১৭ নভেম্বর নগরীর আমলাপাড়াত থেকে উদ্ধার করা অজ্ঞাত মহিলাকে। আজ বুধবার (২৫) নভেম্বর সকালে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। অজ্ঞাত এই মহিলার দাফনকাজ সম্পন্ন করে করোনা হিরো খ্যাত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের আলোচিত কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ও তার টিম।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া এক বিবৃতিতে খোরশেদ জানান উদ্ধার করা অজ্ঞাত মা’কে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করায় টিম খোরশেদের স্বেচ্ছাসেবক টিম। জেলা সার্জনের ততত্ত্বাবধানে চলতে থাকে মহিলার চিকিৎসা। চিকিৎসার সার্বিক খোজ খবর রাখে টিম খোরশেদ। আজ সকালে ৮ দিন চিকিৎসাধীন থেকে হাসপাতালে মৃত্যুবরন করেন তিনি। হাসপাতাল কর্তৃপক্ষের খবর পেয়ে সদর থানার ওসির নির্দেশনা মোতাবেক সুরত হাল রিপোর্টে করে মৃতদেহ সিটি কর্পোরেশনের কাছে হস্তান্তর করে।
সিটি কর্পোরেশনের পাঠানটুলী কবরস্থানে দাফনের অনুমতি মিললে দীর্ঘ কর্মযজ্ঞের পর সন্ধ্যায় বাদ মাগরিব মহিলার দাফনকাজ সম্পন্ন হয়।

দাফনকাজে আজ ছিলেন আনোয়ার মাহমুদ বকুল, জয়নাল আবেদীন,ইউপি সদস্য রোজিনা আক্তার, কাকলী বেগম, টিপু সুলতান, হাফেজ শিব্বির আহমেদ, হাফেজ রিয়াদ,আনোয়ার হোসেন,নাইম ও সফিউল্লাহ রনি।

Share on facebook
Share on twitter
Share on linkedin