“আমরা মোহামেডান ” এর পক্ষ থেকে খোরশেদকে সম্মাননা স্বারক প্রদান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

করোনা হিরো খ্যাত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর ১৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ এর জম্মদিন উপলক্ষে মোহামেডান ক্লাবের সমর্থক গ্রুপ আমরা মোহামেডানের মাধ্যমে একটি সম্মাননা স্বারক, জার্সি, ও মোহামেডান ক্লাবের লগো যুক্ত একটি মাফলার প্রদান করা হয়।


আজ (২৩ জানুয়ারি) শনিবার, সন্ধ্যায় মাসদাইর শেরে বাংলা রোডে কাউন্সিলর খোরশেদের কার্যালয়ে এই স্বারক সম্মাননা দেওয়া হয়।


এসময় করোনা হিরো খোরশেদ বলেন, আমি ১৯৯৬ সাল থেকে মোহামেডান দলের সমর্থক, আজ আমার জম্মদিনে আমার প্রিয় ক্লাব থেকে এই সম্মাননা সত্যিই অসাধারণ একটি বিষয়।

তিনি আরো বলেন, সকল প্রশংসা আল্লাহর তিনি সম্মান দিবার মালিক, আমার জম্মদিনে মানুষের ও বিভিন্ন সংঘঠনের যে ভালোবাসা ও শুভেচ্ছা আমি পেয়েছি তা আমার চলার পথে অনেক অনুপ্রেরণা জোগাবে ।


এইদিকে আমরা মোহামেডান এর এডমিন ও অন্যতম প্রতিষ্ঠাতা রফিকুল ইসলাম শামীম ” নারায়ণগঞ্জ বুলেটিন” কে জানান, মোহামেডান ক্লাব শুধু ক্রীড়া নয় সুন্দর সমাজ গঠনেও ভূমিকা অতীতে রেখেছে, এখনও রাখছে ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে। করোনা হিরো খোরশেদ শুধু নারায়ণগঞ্জ নয় সারা দেশ তো বটেই বিশ্ব গণমাধ্যমেও তাকে নিয়ে চর্চা হয়েছে অনেক আর সে এটার যোগ্য। বিশ্ব মহামারি করোনা ভাইরাসের ভয়াল থাবাতে তিনি মানব সেবায় যেভাবে নিজেকে বিলিয়ে দিয়েছে তার এই মহৎ কাজের অনুপম নিদর্শন হিসেবেও এই সম্মাননা স্বারক।


উক্ত স্বারক প্রদান অনুষ্ঠানে উপিস্থত ছিলেন, আমরা মোহামেডান এর প্রতিষ্ঠাতা মরহুম হাবিবুর রহমান এর সহকর্মী দেলোয়ার হোসেন বাবুল, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, মাসুদ উদ্দিন চৌধুরী, মান্না সহ আরো অনেকে। সবশেষে উপিস্থত সকলে কাউন্সিলর খোরশেদের জম্মদিনের কেক কাটেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin