আমরা ছুটছি রাতারাতি বড়লোক হতে: মেয়র আইভী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

একজন রোগীকে মানসিকভাবে সুস্থ্য ও তাজা করা ডাক্তারদের কাজ যেখানে অসংখ্য মানুষ মারা যাচ্ছে কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে, সেখানে আমরা ব্যবসা খুলে বসেছি।’ যেখানে ডাক্তার-নার্সরা জীবন-মরণ নিয়ে খেলছে, সেখানে আমরা ঢুকিয়ে দিলাম নকল পিপিই, মাস্কও অন্যান্য সুরক্ষা সামগ্রী।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টায় মহানগরীর সিদ্ধিরগঞ্জ থানাধীন ঢাকা- চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন সাজেদা হাসপাতালের এক অনুষ্ঠানে হাসপাতালের ডাক্তার ও কর্মকর্তাদের উদ্দেশ্যে এসব কথা বলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (এনসিসি) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

উক্ত অনুষ্ঠানে মহামারী করোনাকালীন সময়ে জীবনের ঝুঁকিনিয়ে নগরবাসীকে নিরলসভাবে স্বাস্থ্যসেবা প্রদানকরায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের পক্ষ থেকে হাসপাতালের ২৩ জন চিকিৎসক সহ ১শ ৫ জন কর্মকর্তাকে সম্মাননা স্বারক হিসেবে ক্রেস্ট ও উত্তরীয় প্রদান করা হয়।

মেয়র আইভী আরো বলেন, আমরা ছুটছি রাতারাতি বড়লোক হতে, চাই ভালো বাড়ি, ভালো গাড়ি। এই যে আমাদের ছোটাছুটি, কোথায় যে গন্তব্য সেটাও জানিনা। যার ফলে সমাজের মধ্যে এত অস্থিরতা, ঠিকমতো মানুষকে সেবা দিতে পারছিনা। আপনারা যারা লোভ-লালসার উর্দ্ধে এসে করোনায় মানবসেবায় কাজ করেছেন, এর ফল সৃষ্টিকর্তা আপনাদের দেবেন। আমি এখানে এসেছি আপনাদের ধন্যবাদ জানাতে।

এসময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আবুল আমিন, প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা, সংরক্ষীত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, সাজেদা হাসপাতালের পরিচালক ডা.তরীকুল ইসলাম, ক্লিনিক্যাল ইনচার্জ ডা. ইউশা ইবনেনাকিব, না’গঞ্জ মহানগর যুবলীগের সিনিয়র সহ- সভাপতি কামরুল হুদা বাবু, নাসিকের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা আলমগীর হীরণ ও পরিচ্ছন্ন কর্মকর্তা শ্যামল পাল প্রমূখ।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin