আবারো রানাঘাট স্টেশনে ভিক্ষা করছেন রানু মন্ডল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

সোশ্যাল মিডিয়ার কল্যানে রাতারাতি তারকা বনে যাওয়া গায়িকা রানু মণ্ডল আবারো ফিরে গেছেন তার পুরানো ঠিকানা পশ্চিমবঙ্গের রানাঘাট স্টেশনে। তার পুরানো পেশা ভিক্ষাবৃত্তি করেই পেট চালাচ্ছেন হঠাৎ তারকা বনে যাওয়া এই গায়িকা।

সেই পুরনো দিনের মতোই এখন প্রতিদিন দুই বেলা পেট ভরে খেতে তার খুব কষ্ট হচ্ছে। অনেকটা অনাহারেই রানুর দিন কাটছে বলে জানিয়েছেন ভারতীয় সংবাদ মাধ্যম এই সময়। রানু মন্ডল এখনো নাকি সেই আগের মতোই পথচলতি মানুষের কাছে হাত পেতে পেট চালাচ্ছেন। এখন তার বেচে থাকার অবলম্বন পাড়া-প্রতিবেশীদের দেওয়া সাহায্য।

উল্লেখ্য রানু মণ্ডল হিমেশ রেশমিয়ার হাত ধরে বলিউডে গেয়েছেন। হিমেশ রেশমিয়ার ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ সিনেমায় প্লেব্যাক সিঙ্গার হিসেবে তিনটি গানে কণ্ঠ দেন তিনি। এটাও মানুষের মাঝে আরেকটি আলোচনার বিষয় ছিল। রেলওয়ে প্লাটফর্ম থেকে উঠে এসে বলিউডে প্রথম গান গাওয়ার পর থেকেই রানু মণ্ডলের অনেক ভক্ত-অনুরাগী তৈরি হয়ে যায়। তবে তার কিছু কর্মকাণ্ড ভক্তদের দ্বিধা-দ্বন্দ্বে ফেলে দেয়। তাকে আদৌ আইডল হিসেবে ভালোবাসা উচিত কিনা, তা নিয়ে কথা বলেন অনেকে। আস্তে আস্তে তিনি তার বিতর্কিত কাজের জন্য মানুষের অপছন্দের তালিকায় চলে যান। তারই ফলশ্রুতিতে তাকে আবার ফিরে যেতে হয়েছে মুম্বাইয়ের আলো ঝলমলে গ্ল্যামারের জগত ছেড়ে তারই চিরচেনা রানাঘাট স্টেশনে।

সূত্রঃবাংলানিউজ২৪.কম

Share on facebook
Share on twitter
Share on linkedin