আবারো করোনার ছোবল,১ দিনে না.গন্জে ৩ জনের মৃত্যু!

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

দীর্ঘ বিরতির পর আজ শনিবার ২০ ফেব্রুয়ারী ২০২১ নারায়নগঞ্জে করোনা আক্রান্ত হয়ে তিন জনের মৃত্যু হয়েছে।২ জনের সৎকারে টিম খোরশেদ।

১৩ নং ওয়ার্ডের কেসি নাগ রোড,আমলাপাড়া নিবাসী দিপালী রানী সাহা(৬৭),পতি -দুলাল সাহা গত ১০ দিন পূর্বে করোনা পজেটিভ হয়ে ঢাকাস্থ ডেলটা হাসপাতালে ভর্তি হয়েছিলেন। আইসিইউ সার্পোটের জন্য তাকে ১৫ ফেব্রুয়ারি নারায়নগঞ্জ ৩০০ শয্যা কোভিড হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।আজ ২০ ফেব্রুয়ারী সকাল ৭ টায় মৃত্যুবরণ করেন।মৃতের একমাত্র পুত্র লোকনাথ সাহার আহবানে টিম খোরশেদ মডেল গ্রুপের এম্বুলেন্স নিয়ে হাসপাতাল থেকে মৃতদেহ গ্রহন করে নারায়ণগঞ্জ সিটি কেন্দ্রীয় শশ্মানে সকাল ১১ঃ৩০ মিনিটে দাহ সম্পন্ন করেন।

আজ ২০ ফেব্রুয়ারী ২০২১,শনিবার দিবাগত রাত ১ টায় নারায়নগঞ্জের বিশিষ্ট ব্যাবসায়ী ও নারায়নগঞ্জ কেন্দ্রীয় শশ্মানের পূজা কমিটির সভাপতি বাবু নিরন্জন সাহা ইউনাইটেড হাসপাতালে মৃত্যুবরন করেন।তাকে সকাল ১১ টায় নারায়নগঞ্জ সিটি কেন্দ্রীয় শশ্মানে সমাহিত করা হয়।সমাধি কাজে তার পরিবার পরিজনের সাথে টিম খোরশেদ সহযোগিতা করেন।উল্লেখ্য যে,তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন শারিরীক সমস্যায় ভুগছিলেন। হাসপাতালে আসা যাওয়ার সময় তিনি করোনায় আক্রান্ত হন বলে জানা যায়।টিম খোরশেদ এর পক্ষে কাউন্সিলর খোরশেদ ও স্বেচ্ছাসেবকবৃন্দ এবং নাসিকের পক্ষ থেকে কাউন্সিলার খোরশেদ ও কাউন্সিলার শারমিন হাবিব বিন্নি পূষ্পার্ঘ অর্পণ করেন।এসময় কাউন্সিলার খোরশেদ বলেন,নিরন্জন সাহা একজন নিভৃতচারী সমাজকর্মী ও বিনয়ী মানুষ ছিলেন।তিনি দীর্ঘদিন শশ্মানের উন্নয়ন কাজে আমাদের সহযোগিতা করেছেন।

টিম লিডার কাউন্সিলার খোরশেদ জানান,খানপুর হাসপাতাল থেকে আমরা যখন দিপালী রানী সাহার মৃতদেহ আনি তখন আইসিইউতে বন্দর নিবাসী আরেক জনের মৃতদেহ দেখে এসেছি।

আজ টিমে ছিলেন আনোয়ার মাহমুদ বকুল,হাফেজ শিব্বির আহম্মেদ, হাফেজ রিয়াদুর রহমান,মোঃশহীদ,আনোয়ার হোসেন,সুমন দেওয়ান,মেহেদি হাসান রাজু ও নাঈম।

Share on facebook
Share on twitter
Share on linkedin