আবদুল আউয়ালের জামাতা গ্রেপ্তার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ জেলা হেফাজতের সাবেক আমীর ও শহরের অন্যতম বৃহৎ ডিআইটি জামে মসজিদের খতিব মাওলানা আবদুল আউয়ালের মেয়ের জামাতা মাওলানা আতাউল্লাহকে গ্রেপ্তার করা হয়েছে। ২৪ এপ্রিল শনিবার আতাউল্লাহকে বরিশাল থেকে গ্রেপ্তার করা হয়। আতাউল্লাহ একই সঙ্গে মুন্সিগঞ্জের সিরাজদিখানের মধুপুরের পীর আব্দুল হামিদের ছেলে।

গত ২৮ মার্চ হেফাজতের ডাকা হরতালে মুন্সিগঞ্জের সিরাজদিখানে পুলিশ আওয়ামী লীগ নেতাকর্মী এবং হেফাজত কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এক পর্যায়ে হেফাজ কর্মীরা মসজিদের মাইকে ঘোষণা দিয়ে হামলা করে সিরাজদিখান থানায়। থানার সে সময়ের ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম জালাল উদ্দিনকে ধরে এনে প্রকাশ্যে পিটিয়ে আহতও করা হয়।

সেদিন তিন পুলিশ সদস্য ও ছাত্রলীগ হেফাজত কর্মীসহ মোট ১০জন আহত হয়। এ সময় ১০টি মোটরসাইকেল ও বেশ কয়েকটি বাড়িঘরে ভাঙচুর চালানো হয়। এ ঘটনায় হেফাজতের পীর আব্দুল হামিদের ছেলেসহ ১৫ জনের নামে ও ৫০০ জনকে অজ্ঞাতপরিচয় আসামি করে মামলা করেন সিরাজদিখান থানার উপপরিদর্শক রিমন হোসাইন।

পরিদর্শক (তদন্ত) এসএম কামরুজ্জামান জানান, দেশীয় অস্ত্র নিয়ে সরকারি কাজে বাধা, জখম ও অগ্নিসংযোগ করার অভিযোগে বিশেষ আইনে মামলাটি করা হয়।

সূত্র: নিউজ নারায়াণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin