আপনার ভোট যাকে খুশি তাকে দিতে পারবেনঃ জেলা প্রশাসক

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মেস্তাইন বিল্লাহ বলেছেন, ইভিএমে একটা ভোট দিলে একটাই দেখাবে, এক লক্ষ দিলে একলক্ষ দেখাবে। আমরা নিরপেক্ষ ভাবে কাজ করছি, কাজ করবো। যদি নিরপেক্ষ ভোট করতে গিয়ে নারায়ণগঞ্জ থেকে চলেও যেতে হয় তাও আমরা করব। এই শহরের সম্মান রক্ষা করার দায়িত্ব সকলের। আপনারা অভিযোগ জানাবেন। সত্যতা থাকলে ব্যবস্থা নেয়া হবে।

রোববার (২ জানুয়ারি) সকালে সিটি নির্বাচনের প্রার্থীদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় নিজের বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি বলেন, আমাদের প্রার্থীদের প্রায় সকলেরই অভিযোগ এখানে সুষ্ঠু ভোট হবে কিনা ইভিএমে ভোট বদল হবে কিনা কালো কার ছড়াছড়ি হবে কিনা। গত এক বছরে আমরা নারায়ণগঞ্জে সুষ্ঠু নির্বাচন করে দেখিয়েছি। আপনার ভোট আপনি যাকে খুশি তাকে দিতে পারবেন।

এর জন্য যা যা করা দরকার করব। ইতোমধ্যে নয়জন ম্যাজিস্ট্রেট কাজ করছে। নির্বাচনের আগে আরও ত্রিশজন ম্যাজিস্ট্রেট আসবে। প্রতিটি ওয়ার্ডে ম্যাজিস্ট্রেট থাকবে।

তিনি আরও বলেন, নির্ধারিত সময়ের বাইরে মাইক চালাতে পারবেন না। আপনাদের নির্ধারিত সংখ্যায় ক্যাম্প করতে হবে। এর বেশি যদি করেন তাহলে আজকের মধ্যে সরিয়ে ফেলবেন। আপনারা না সরালে আমরা সরাবো। তখন মিডিয়া দেখলে আপনারই ভোট কমবে। আপনারা সময় নষ্ট না করে সাধারণ ভোটারদের কাছে যান। তারা আপনাকে ভোট দিলে অবশ্যই জিতবেন।

সূত্রঃ নিউজ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin