আনোয়ার-খোকনের নেতৃত্বে আইভীর নির্বাচনী সমন্বয় টিম

শেয়ার করুণ

আসন্ন নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে নির্বাচন পরিচালনা করার জন্য কমিটি গঠন করা হয়েছে। মহানগর আওয়ামী লীগের সভাপতি ও ১৪ দলের সমন্বয়ক আনোয়ার হোসেনকে আহবায়ক ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহাকে সদস্য সচিব করে নির্বাচন সমন্বয় কমিটি গঠন করেছে কেন্দ্রীয় নির্বাচন কমিটি।

গতকাল সোমবার (২০ ডিসেম্বর) বিকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে এ কমিটি গঠন করা হয়। কমিটি গঠন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন নাসিম, মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক ও ঢাকা বিভাগীয় প্রধান মির্জা আজম, সাংগঠনিক সম্পাদক আহম্মেদ হোসেন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি সাহা।

আনোয়ার ও খোকন সাহার নেতৃত্বে কমিটিতে আরও আছেন, যুগ্ম আহবায়ক হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বাবু চন্দন শীল, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবীব, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দিপুকে। কমিটির সদস্যরা হলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্যবৃন্দ, সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ, জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খিষ্ট্রান ঐক্য পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদ সভাপতি ও সাধারণ সম্পাদক, ১৪ দলের নেতৃবৃন্দ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি ও সাধারণ সম্পাদক।

কমিটির কার্যক্রম নিয়ে নির্বাচন পরিচালনা কমিটির সদস্যসচিব অ্যাডভোকেট খোকন সাহা বলেন, নির্বাচন পরিচালনা কমিটি করা হয়েছে। এই কমিটি শীঘ্রই সভার আয়োজন করবে। সভায় সদস্যদের মতামত অনুযায়ী কর্মপরিকল্পনা নির্ধারণ করা হবে। ওই কর্মপরিকল্পনা অনুযায়ী সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করবে।

নিউজটি শেয়ার করুণ