আড়াইহাজারে ছাত্রীকে অপহরণ, গ্রেপ্তার-১

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক স্কুল ছাত্রীকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।সে স্থানীয় কলাগাছিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী। তবে অপহরণের কয়েক ঘন্টার মধ্যেই তাকে উদ্ধার করেছে পুলিশ। সে টোটারবাগ এলাকার আবু কালামের মেয়ে।

এর আগে গতকাল ৯ জুন রাতে মামুন (১৮) নামের ওই যুবক কে আটক করা হয়। সে খন্দকার কলাগাছিয়া এলাকার সফি মিয়ার ছেলে। পরে ছাত্রীর মায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আজ ১০ জুন নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে। মামলা নং-৬ (৬)২১ইং।

পুলিশ সুত্রে জানা গেছে, মামুন ছাত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করে আসছিল। প্রেমের এই প্রস্তাব প্রত্যাখান করায় সে ক্ষিপ্ত হয়। পরে ৯ জুন দুপুর সাড়ে ১২টার দিকে অপহরণের শিকার ওই ছাত্রী বিদ্যালয়ে তার প্রয়োজনীয় কাজে যাচ্ছিল। এ সময় কালু বন্ধু নামে স্থানীয় এক ব্যক্তির বাড়ির সামনের রাস্তা থেকে মামুনসহ আরও দুই থেকে তিনজন মিলে তাকে অপহরণ করে নিয়ে যায়।

আড়াইহাজার থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা ওসি (তদন্ত) মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে এবয় সেই মামলার ভিত্তিতে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin