আজ মাসদাইরের মাম ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী

শেয়ার করুণ

মাসদাইরের প্রয়াত মেম্বার মীর আব্দুল আউয়াল মেম্বারের নামে প্রতিষ্ঠিত সামাজিক সংগঠন মীর আব্দুল আউয়াল মেম্বার ফাউন্ডেশন (মাম ফাউন্ডেশন ) এর আজ তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী। ২০১৮ সালের আজকের দিনে মরহুম আব্দুল আউয়াল মেম্বারের অসমাপ্ত কাজগুলোকে সমাপ্ত করার ব্রত নিয়ে পথ চলা শুরু করে এই সংগঠনটি।

সংগঠনটির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে মাসদাইরের মানুষদেরকে শুভেচ্ছা জানানো হয়েছে ফাউন্ডেশনের পক্ষ থেকে। এক বিবৃতিতে ফাউন্ডেশনের প্রেসিডেন্ট মীর মাজহারুল ইসলাম মুন্না এবং সেক্রেটারি ইকবাল মাহজারিন অভি সংগঠনের এই পথচলায় তাদের সাথে থাকার জন্য মরহুম মীর আব্দুল আউয়াল মেম্বারের নির্বাচনী এলাকার বাসিন্দা, ফাউন্ডেশনের উপদেষ্টা, শুভাকাঙ্ক্ষী এবং সদস্যদের কৃতজ্ঞতা জানান। বিবৃতিতে আরো উল্লেখ করা হয় মাম ফাউন্ডেশন মনে করে তারা এই এলাকার অভিবাবক মরহুম মীর আব্দুল আউয়াল মেম্বারের দেখানো পথেই হাটছে। টেকসই উন্নয়নে বিশ্বাস করা ফাউন্ডেশনটি তারই ধারাবাহিকতায় এলাকার আর্থ সামজিক উন্নয়নে নিজেদের সামর্থের আলোকে বিভিন্ন কর্মযজ্ঞ চালিয়ে যাচ্ছে। ফ্রি মেডিকেল ক্যাম্প, খাবার বিতরন, সেলাই মেশিন বিতরন সহ নানা সচেতনতা মুলক কাজে সম্পৃক্ত রয়েছে এই সংগঠনটি।

দেশে করোনা পরিস্থিতির নাজুক অবস্থার কারনে ৩ য় প্রতিষ্ঠা বার্ষিকীতে কোন কর্মসূচি রাখেনি ফাউন্ডেশনটি। রাত ৮টায় ফাউন্ডেশনের উপদেষ্টা এবং সদস্যদের নিয়ে একটি ভার্চুয়াল আলোচনা সভার কথা র‍য়েছে বলে জানানো হয়েছে ফাউন্ডেশনের মিডিয়া সেলের পক্ষ থেকে।

নিউজটি শেয়ার করুণ