আজাদ বিশ্বাসকে আওয়ামী লীগের পরীক্ষিত দালাল বললেনঃ কাউন্সিলর দিনা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ মহিলা দলের প্রথম যুগ্ম-আহ্বায়ক ও সিটি কর্পোরেশনের সংরক্ষিত নারী কাউন্সিলর আয়েশা আক্তার দিনা বলেন, জেলা বিএনপির আহবায়ক কমিটিতে দালাল হিসেবে আমি অ্যাডভোকেট আজাদ বিশ্বাসকে বুঝিয়েছি। তিনি চিহ্নিত দালাল। এক্ষেত্রে তৈমূর ভাইয়ের উচিত হবে দল থেকে এ ধরনের দালালকে দূরে সরিয়ে রাখতে। একটি দালাল মুক্ত কমিটি গঠন করবে। তৈমূর ভাইয়ের উপর আমাদের অনেক আশা। আমরা আশা করবো তিনি দালাল মুক্ত কমিটি আমাদের উপহার দিবেন।

আজাদ বিশ্বাসকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, ২০১৮ সালের ৩০ডিসেম্বরের জাতীয় সংসদ নির্বাচনে উনাকে প্রকাশ্যে নৌকার পক্ষে ভোট চাইতে দেখেছি। আর আমরা হামলা মামলা খেয়ে ফেরারী জীবন যাপন করছি। জেলা কমিটির মত গুরুত্বপূর্ণ কমিটিতে তাকে রাখা হল অথচ বিপ্লবী ও ত্যাগী নেতা মাসুকুল ইসলাম রাজীবকে মাইনাস করা হল।

এক পশ্নের জবাবে তিনি আরো বলেন, আজাদ বিশ্বাসের মত আরো অনেক আছে যারা আওয়ামীলীগের সাথে গোপনে আতাঁত করে বিএনপির রাজনীতি করে। বিএনপিকে সামনে পর্দা হিসেবে ঢাল হিসেবে রেখে পেছনে আওয়ামীলীগের সাথে আতাঁত করে সুবিধাভোগ করে। এরকম আরো অনেকে রয়েছে ভবিষ্যতে দেখতে পারবেন। আজাদ বিশ্বাসের মত লোককে কমিটিতে রাখা হয়েছে আর রাজীব ভাইকে মাইনাস করা হয়েছে। আমার বিশ্বাস, রাজীব ভাইকে মাইনাস করা হয়েছে আর আজাজ বিশ্বাসের মত লোককে কমিটিতে রাখা হয়েছে একথা হয়তো তৈমূর ভাই জানেনা। তৈমূর ভাইকে কমিটি দেখানো হয়েছে একটি আর অনুমোদন হয়েছে আরেকটি। তৈমূর ভাইয়ের চোখে ধুলা দেয়া হয়েছে। তিনি অত্যন্ত সহজ সরল এবং সৎ মানুষ এটা পরীক্ষিত।

৬ জানুয়ারী বুধবার রাতে নিউজ নারায়ণগঞ্জের লাইভ টকশো ‘নারায়ণগঞ্জ কথন’ অনুষ্ঠানে অতিথিদের মুখ থেকে এ ধরণের মন্তব্য ও তথ্য বেরিয়ে আসে। আরিফ হোসাইন কনক এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক পারভিন আক্তার ও নারায়ণগঞ্জ মহিলা দলের প্রথম যুগ্ম-আহ্বায়ক সিটি কর্পোরেশনের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর আয়েশা আক্তার দিনা।

সূত্রঃ নিউজ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin