আজমেরী ওসমানের গলার কন্ঠ কপি করে চাঁদাবাজি করতে গিয়ে গ্রেফতার দুইজন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জে একটি শক্তিশালী চাঁদাবাজ চক্র গড়ে উঠেছে। নারায়ণগঞ্জ ৫ আসনের চারবারের সংসদ সদস‍্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের একমাত্র তনয় আজমেরী ওসমানের নাম ব‍্যবহারকরে এবং গলার কন্ঠ কপি করে ঐ সংঘবদ্ধ চাদাবাজ চক্রটি শহর ও শহরতলীর বিভিন্ন শিল্পপতি সহ ধনী ব‍্যাক্তিদের কাছ থেকে চাদা দাবী ও আদায় করতে গিয়ে এপর্যন্ত বেশ কয়েকজন পুলিশের হাতে আটক হয়েছে।

বুধবার (২৩ জুন) নারায়ণগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বজলুর রহমান রিপন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, গত ১৯ জুন’ ২০২১ শনিবার বিশিষ্ট ব্যবসায়ী ফজর আলীর নিকট ভূয়া আজমেরী ওসমান সেজে চাঁদা দাবী করে। পরবর্তীতে ব্যবসায়ী ফজর আলী আজমেরী ওসমান সাহেবেকে এ বিষয়ে জানালে পরিষ্কার হয় যে, বিষয়টি ভূয়া এবং প্রতারক চক্রের কাজ। পরবর্তীতে আজমেরী ওসমান সাহেবের পরামর্শে ব্যবসায়ী ফজর আলী সু-কৌশলে চাঁদা দাবী করা ব্যক্তিকে আটক করিয়ে পুলিশের হাতে তুলে দেন।

তিনি আরও জানান, সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সম্প্রতি একটি কুচক্রী মহলের মদদে সংঘবদ্ধ একটি প্রতারক চক্র নারায়ণগঞ্জ যুব সমাজের আইকন ও তারুন্যের অহংকার এবং নারায়ণগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সম্মানিত প্রধান উপদেষ্টা আজমেরী ওসমান এর নাম ব্যবহার করে বিভিন্ন ব্যবসায়ী ও বিশিষ্ট লোকজনদের কাছে নানা অজুহাতে মোবাইল ফোনের মাধ্যমে নিজেকে আজমেরী ওসমান এবং হাজী সাহেব পরিচয় দিয়ে চাঁদা দাবী করে। এই সব প্রতারক চক্র চাঁদাবাজদের সাথে আজমেরী ওসমান সাহেবের নুন্যতম সম্পর্ক নেই।

উল্লেখ্য, ইতিপূর্বে বহু প্রতারক চক্র আজমেরী ওসমানের নামে চাঁদা আদায়ের চেষ্টা করে। আমরা অত্যন্ত দৃঢ়তার সাথে বলতে চাই আজমেরী ওসমান সাহেব আমাদের এবং নারায়ণগঞ্জের গণ মানুষের নেতা। তিনি নারায়ণগঞ্জের কল্যানে বিভিন্ন স্কুল, মাদ্রাসা, গরীব দুঃখী, শ্রমজীবী, মেহেনতি ও দরিদ্র মানুষদের সাহায্য করে যাচ্ছেন তথা নারায়ণগঞ্জের সর্বস্তরের মানুষের জন্য অবিরাম কাজ করে যাচ্ছেন।

একটি চিহ্নিত কুচক্রী মহল আজমেরী ওসমান সাহেবের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এবং তার উজ্জল ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য বিভিন্ন সময়ে শুধু চাঁদাবাজীই নয়, নানা ইস্যুতে মিথ্যা প্রচারনা ও ষরযন্ত্রে সক্রিয় আছেন, তাই আমাদের নেতার পক্ষ থেকে আমাদের স্পষ্ট বক্তব্য, এ ধরনের কোন অনাকাংক্ষিত ঘটনা ঘটলে সংশ্লিষ্ট থানায় দ্রুত জানানোর জন্য আমাদের জোর অনুরোধ রইল।

Share on facebook
Share on twitter
Share on linkedin