আগামীকাল থেকে জেলার ৭১ কেন্দ্রে গণটিকার ২য় ডোজ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আগামীকাল মঙ্গলবার থেকে জেলার ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে ৭১টি কেন্দ্রে একযোগে করোনা গণটিকা কার্যক্রমের দ্বিতীয় ডোজ প্রদান করা শুরু হবে। এই কার্যক্রম আগামীকাল ৭ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ৯ সেপ্টেম্বর পর্যন্ত চলবে।

গনটিকা কার্যক্রমের ২য় ডোজ প্রদান সম্পর্কে জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ জানান, জেলাব্যাপী ৭, ৮ ও ৯ সেপ্টেম্বর এ গণটিকা কার্যক্রম শুরু হচ্ছে। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় ২৭ টি এবং পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে আরও ৪৪টি অস্থায়ী টিকাদান কেন্দ্রে এ গণটিকা কার্যক্রম চলবে।

ডা. ইমতিয়াজ আরো জানান, যারা প্রথম পর্যায়ে ডোজ গ্রহণ করেছে তারা দ্বিতীয় পর্যায়ে দ্বিতীয় ডোজ পাবে। এ লক্ষে ইউনিয়ন পর্যায়ে প্রত্যেক ইউনিয়নে একটি করে কেন্দ্র স্থাপন করা হবে। এইসব কেন্দ্রে প্রথম ডোজের কার্ড নিয়ে গেলেই টিকা গ্রহণ করা যাবে।

তিনি আরও জানান, সিটি কর্পোরেশন এলাকায় মর্ডানার টিকা দেওয়া হবে। এছাড়া উপজেলা অর্থ্যাৎ ইউনিয়ন পর্যায়ে সিনোফার্মের টিকা দেওয়া হবে। টিকা গ্রহীতারা যেই কেন্দ্রে ১ম ডোজ নিয়েছে ২য় ডোজ সেই কেন্দ্রেই নিতে হবে। টিকা কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য তিনি টিকা গ্রহীতা এবং জনপ্রতিনিধিদের সহায়তা কামনা করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin