আওয়ামী লীগ নেতা রঞ্জিত মন্ডলকে প্রাননাশের হুমকি, থানায় জিডি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বৃহত্তর মাসদাইর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফতুল্লা মডেল থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী রঞ্জিত মন্ডলকে প্রাণ নাশের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন রঞ্জিত মন্ডল।

শনিবার রাতে এ ঘটনায় ভুক্তভোগী নিজে ফতুল্লা মডেল থানায় সাধারণ ডায়রী (জিডি) করেছেন। থানার লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন, ‘ফতুল্লার এনায়েতনগর ৮নং ওয়ার্ডের পশ্চিম মাসদাইর বেকারীর মোড় এলাকার মৃত মোতালেবের ছেলে আব্দুল গাফ্ফার (৪২) দীর্ঘদিন ধরে তুচ্ছ বিষয়ে আমার সাথে শত্রুতা পোষন করে আসছে। এর প্রেক্ষিতে অনেকবার আমার ক্ষতি করতে চেষ্টা করেছে। যার ধারাবাহিকতায় গত ১৭ অক্টোবর বিকেলে তার নিজের মোবাইল থেকে আমার নাম্বারে ফোন দিয়ে অশ্লীল ভাষায় গালি গালাজ করে এবং আমাকে যেভাবেই হোক জানে মেরে ফেলার হুমকি দেয়।

’রঞ্জিত মন্ডল বলেন, আব্দুল গাফফার একজন খারাপ প্রকৃতির লোক। সে মাসদাইর এলাকায় বিভিন্ন ধরনের সন্ত্রাসী কর্মকান্ড করে বেড়ায়। তার এই সকল কর্মকান্ডের প্রতিবাদ ক রায় সে আমার উপর ক্ষুব্ধ। এরই ধারাবাহিকতায় সে আমাকে ফোন দিয়ে আমার প্রাননাশের হুমকি দেয়। আমি আমার প্রান নিয়ে এখন শংকায় রয়েছি। সে যেকোন সময়, যেকোন ভাবে এবং আমাদের আসন্ন শারদীয় দুর্গোৎসবে বড় ধরনের ক্ষতি করে পূজায় বিঘ্নতা সৃষ্টি করতে পারে। যার জন্য আমি চরম নিরাপত্তাহীণতায় ভুগছি। তাই নিরাপত্তার জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করছি এবং এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি।

অভিযোগের সত্যতা নিশ্চিত করতে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি নারায়ণগঞ্জ বুলেটিনকে বলেন, ‘ এবিষয়ে আমরা একটি অভিযোগ পেয়েছি। ঘটনার সুষ্ঠ তদন্ত করে আমরা যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।’এই অভিযোগের ব্যপারে আব্দুল গাফফারের কোন বক্তব্য নেয়া সম্ভব হয়নি।উল্লেখ্য যুবলীগ নেতা আব্দুল গাফফারের নামে ফতুল্লা থানায় একাধিক মামলা রয়েছে। বিসিক শিল্পনগরীর ঝুট নিয়ে একাধিকবার বিবাদে জড়াতে দেখা গেছে তাকে।

Share on facebook
Share on twitter
Share on linkedin