আওয়ামী লীগে অনেক লেবাসধারী ঢুকে পড়েছে: এড. দিপু

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতা বাংলাদেশকে নিয়ে যে স্বপ্ন দেখেছিলেন সেই স্বপ্ন পূরণ করতে হলে আমাদের সবাইকে শেখ হাসিনার পাশে থাকতে। কিন্তু সুবিধাবাদি, হাইব্রীড ও কাউয়ারা আওয়ামী লীগে ঢুকে দলের সকল অর্জনকে ম্লান করে দিচ্ছে। আওয়ামী লীগে অনেক লেবাসধারী ঢুকে পড়েছে। যার নাই কোন পোস্ট কিন্তু পড়ছে মুজিব কোর্ট। এগুলোকে দল থেকে বিদায় করতে হবে। দলের বিরুদ্ধে ষড়যন্ত্র পূর্বেও ছিলো, এখনো আছে। তাই ষড়যন্ত্র মোকাবেলা করতে সকলকে সদা প্রস্তুত থাকতে হবে।


৩ নভেম্বর (মঙ্গলবার) সন্ধার পর এনসিসি ২৫নং ওয়ার্ডের চৌড়াপাড়া সোমবাড়িয়া বাজারে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে অত্র ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত জেল হত্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য এডভোকেট আনিসুর রহমান দিপু এসব কথা বলেন।

এনসিসি ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহ আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক নূর হোসেন, বন্দর থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা শফিউদ্দিন আহম্মেদ, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শাহজাহান মোল্লা, ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আল-আমিন মোল্লা, এডভোকেট জসীম উদ্দিন, আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল ভূঁইয়া ও মিজানুর রহমান, ২৫নং ওয়ার্ড যুবলীগ নেতা আক্তার হোসেন, জাতীয় পার্টি নেতা শাওন, সাগর, ইমরান সাউদ, যবুলীগ নেতা সৈয়দ আহম্মেদ, আওয়ামী লীগ নেতা শাহজালাল শাহা, রাশেদুল হাসান রনী ও আজাদ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শহীদুল্লাহ মাষ্টার লন্ডন থেকে স্কাইপিতে সংযুক্ত হয়ে এ মহতি আয়োজনে উপস্থিত থাকায় এডভোকেট আনিসুর রহমান দিপুকে ধন্যবাদ জানান। দোয়া শেষে উপস্থিতদের মাঝে তবারক বিতরণ করা হয়।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin