আইভ‌ী‌কে ইঙ্গিত ক‌রে চন্দন শীল ‘হত্যা-গুমের হুমকি দেবেন, তা হবে না’

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জিউস পুকুরটি যদি আপনাদেরই হয়, তাহলে আইনীভাবে সমাধান করেন। কোন আপত্তি নাই। কাউকে হত্যার, গুমের হুমকি দেবেন, নির্যাতনের হুমকি দিবেন। এটা হতে পারে না। এই দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার থাকতে এ ধরনের অনাচার ঘটতে দেয়া হবে না।

মেয়র আইভী ও তার পরিবারের বিরু‌দ্ধে দেবোত্তর সম্পত্তি দখল ও আত্মসাতের হীন চক্রান্তের অভি‌যোগ এনে বুধবার (১১ নভেম্বর) বিকালে করা মানববন্ধনে এ কথা বলেন মহানগর আওয়ামী লীগের মহানগর সিনিয়র সহ সভাপতি চন্দনশীল।

নারায়ণগঞ্জ হিন্দু বৌদ্ধ খৃস্টান ঐক্যে পরিষদ, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের আয়োজনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

চন্দনশীলের ভাষ্য, ‘যাদের বিরুদ্ধে অভিযোগ আসছে, কষ্টের সাথে বলতে হয়-তাদেরকে মেয়রের চেয়ারে বাসাতে আপনাদের কাছে ভোট চেয়ে ছিলাম। এই জন্য দু:খ প্রকাশ করছি।’

১৯৭৪ সালে এই মেয়র আইভীর পিতা আলী আহমেদ চুনকা নারায়ণগঞ্জ পৌরসভার নির্বাচন করেছিলেন। তখন নাজিম উদ্দিন মামুনকে নারায়য়ণগঞ্জের সর্বস্তরের মানুষ সমর্থন করেছিলো। কারণ আলী আহমেদ চুনকার মতো একজন নেতা এই জিউস পুকুর নিয়ে নিতে চেয়েছিলেন।

চন্দন শীল বলেন, ‘যদি আইনী শর্ত থাকে, তাহলে আসেন আদালতে আইনী ভাবে সমাধান করেন। কোন আপত্তি নাই। এই ঐতিহাসিক পুকুর বংশ পরম্পরায় আমাদের। তারপর যদি দাবি করেন, তাহলে আইনগত ভাবে সমাধান করবেন। তবে দখলের নামে কাউকে হত্যার হুমকি দেবেন, গুমের হুমকি দেবেন, নির্যাতনের হুমকি দেবেন, এটা হতে পারে না।’

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin