আইভী নারায়ণগঞ্জের উন্নয়নের রূপকারঃ নানক

শেয়ার করুণ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সদ্য বিদায়ী মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে নারায়ণগঞ্জের উন্নয়নের রূপকার বলেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের আওয়ামী লীগের কেন্দ্রীয় মনিটরিং টিমের প্রধান জাহাঙ্গীর কবির নানক।

গত সোমবার (২০ ডিসেম্বর) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের সঙ্গে দলের কেন্দ্রীয় নেতাদের যৌথসভা শেষে গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হয়ে নানক বলেন, নাসিক নির্বাচনে আমাদের প্রার্থী নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সাবেক মেয়র নারায়ণগঞ্জের উন্নয়নের রূপকার। আমাদের প্রার্থী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অত্যান্ত স্নেহতুল্য ও আস্থাভাজন।

যৌথ সভার ব্যাপারে জাহাঙ্গীর কবীর নানক বলেন, আসন্ন নাসিক নির্বাচনকে কেন্দ্র করে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে একটি সমন্বয় সভা হয়েছে। সেই সমন্বয় সভার সাথে জেলা ও মহানগর আওয়ামীলীগের যৌথ মতবিনিময় সভা ছিলো। সভায় আমরা সকলেই নিজেদের মতবিনিময় করেছি। যেখানে কেন্দ্রীয় নেতৃবৃন্দের পাশাপাশি জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও সংসদ সদস্যরা উপস্থিত ছিলেন। সকলের সিদ্ধান্ত মোতাবেক আগামী ২৪ ডিসেম্বর নারায়ণগঞ্জের রাসেল পার্কে একটি যৌথ কর্মীসভার সিদ্ধান্ত নেয়া হয়েছে। সেখান থেকে স্থানীয় আওয়ামী লীগ আইভীর পক্ষে নির্বাচনী প্রচারণা শুরু করবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সমন্বয় সভার সঙ্গে সংযুক্ত হয়ে আমাদের প্রার্থীকে দোয়া করে দিয়েছেন এবং সকল নেতাকর্মীকে একসাথে কাজ করে নৌকার বিজয় সুনিশ্চিত করার জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনা দিয়েছেন।

নিউজটি শেয়ার করুণ