আইভী-তৈমুর সহ ৬ জনের মনোনয়ন বৈধ ঘোষনা

শেয়ার করুণ

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ দলীয় প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী ও স্বতন্ত্র প্রার্থী বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারসহ ৬ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেছে রিটার্নিং কর্মকর্তা। একই সাথে বাতিল করা হয়েছে ২জন প্রার্থীর মনোনয়ন।

আজ সোমবার (২০ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আয়োজিত নির্বাচন কমিশনের মনোনয়নপত্র যাচাই-বাছাই অনুষ্ঠানে এ প্রার্থীদের মনোনয়ন যাচাই বাছাই করা হয়। মনোনয়ন বৈধ ৬ প্রার্থী হলেন- আওয়ামীলীগ দলীয় প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী, স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, খেলাফত মজলিসের মেয়র প্রার্থী এবিএম সিরাজুল মামুন, বাংলাদেশ খেলাফত আন্দোলনের প্রার্থী মো. জসিম উদ্দিন, ইসলামী আন্দোলনের প্রার্থী মাওলানা মো. মাসুম বিল্লাহ, বাংলাদেশ কল্যান পার্টির প্রার্থী মো. রাসেল ফেরদৌস।

মনোনয়ণ বাতিলকৃত প্রার্থীরা হলেন, স্বতন্ত্র প্রার্থী কামরুল ইসলাম ও অপর স্বতন্ত্র প্রার্থী সুলতান মাহমুদ। নির্বাচন কমিশনের মনোনয়নপত্র যাচাই-বাছাই অনুষ্ঠানে তার কোন প্রতিনিধি সেখানে উপস্থিত ছিলেননা। স্বতন্ত্র প্রার্থী হিসেবে কামরুলের দাখিল করা ৩০০ ভোটার তালিকায় গরমিল ও প্রিমিয়ার ব্যাংকের ঋণ খেলাপির হিসেবে তার বিরুদ্ধে তথ্য পাওয়ায় তার প্রার্থীতা বাতিল ঘোষণা করে নির্বাচন কর্মকর্তা। ভোটার তালিকার তথ্য ত্রুটিপূর্ণ হওয়ায় সুলতান মাহমুদের মনোনয়নও বাতিল ঘোষনা করে নির্বাচন কর্মকর্তা। তবে উভয়ই এই ঘোষনার বিরুদ্ধে আপিলের সুযোগ পাবেন।

নিউজটি শেয়ার করুণ