আইভীর সমর্থনে আওয়ামী লীগের সমাবেশ ২৪ ডিসেম্বর

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আগামী ২৪ ডিসেম্বর (শুক্রবার) বিকেল তিনটায় নগরীর শেখ রাসেল পার্কে আওয়ামী লীগের বিজয় সমাবেশের আয়োজন করা হয়েছে। ঐ সমাবেশ থেকেই নৌকার প্রার্থী আইভীকে সমর্থন দিবে জেলা ও মহানগর আওয়ামী লীগ।

বিষয়টি নিশ্চিত করে মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে ২৪ ডিসেম্বর বিজয় সমাবেশের আয়োজন করা হয়েছে। এই সমাবেশে ঢাকা থেকে কেন্দ্রীয় নেতারা আসবেন।

আইভীর নির্বাচন পরিচালনায় গঠিত কেন্দ্রীয় আওয়ামী লীগের
প্রেসিডিয়াম সদস্য অ্যাভোকেট জাহাঙ্গীর কবির নানক, সদস্যসচিব সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্ম সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস এম কামাল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর থাকার কথা রয়েছে।

বিভিন্ন সুত্র থেকে জানা গেছে, এই সমাবেশে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আইভীকে সমর্থন দেওয়া হবে। ইতোমধ্যে আইভীর পক্ষে কাজ করার জন্য স্থানীয় নেতাদের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত ২০ ডিসেম্বর ধানমন্ডির কার্যালয়ে ডাকা হয় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতাদের।

স্থানীয় নেতাদের নিয়ে কেন্দ্রীয় নেতারা সভা করেন। ওই সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে নেতা-কর্মীদের বিভিন্ন দিকনির্দেশনা দেন। তিনি দলের মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করার নির্দেশ দেন। ওই সভায় আইভীর পক্ষে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। ওই কমিটিতে মহানগর আওয়ামী লীগের সভাপতি ও ১৪ দলের সমন্বয়ক আনোয়ার হোসেনকে আহ্বায়ক ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহাকে সদস্যসচিব করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin