আইভির বিরুদ্ধে সমাবেশ: লোক সংখ্যা মাত্র ৫শ’-১ হাজার !

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বিভিন্ন সময় নানা ইস্যুতে যখন নারায়ণগঞ্জে হেফাজত ও উলামা পরিষদের নেতারা সভা সমাবেশ করে, তখন পুরো নারায়ণগঞ্জ গর্জে উঠে। কিন্তু তাদের ঈমানি শক্তি মনে হয় কমে গেছে, তাই গর্জে উঠতে পারেনি আগের মতো। সিটি কর্পোরেশনের মেয়রের বিরুদ্ধে মসজিদ ও মাদরাসা ভাঙ্গার প্রতিবাদে সমাবেশে তাদের উপস্থিতিই প্রমান করে দেয়, তাদের গর্জন আগের মতো আর নেই। এমনটাই মন্তব্য করেছেন নগরবাসী।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) বাদ জুম্মা চাষাঢ়া বাগে জান্নাত মসজিদের সামনে মহানগর ওলামা পরিষদের ডাকা প্রতিবাদ সমাবেশে এমনই চিত্র ফুটে উঠেছে।

নগরবাসী মনে করেছেন, চাষাঢ়াসহ আশে পাশে অলি গলিতে জেকে উঠবে এই সমাবেশ ঘিরে, বিগত সময়ে এমন চিত্র চোখে পরে। তাদের উপস্থিতিই ছিলো আলোচনার মধ্যে, সমাবেশে জমায়েতের সংখ্যা ৫শ’ থেকে ১ হাজারের গন্ডি পার করতে পারেনি তারা। চাষাঢ়া বাগে জান্নাত মসজিদের সামনের সড়ক জুরেই ছিলো তাদের জমায়েত। সড়কের লাইন পার করে বিজয় স্তম্ব পর্যন্ত জায়গা করে নিতে পারেনি মুসুল্লিরা।

কেউ কেউ মন্তব্য করছে, তাদের কি ঈমানি জোর কমে গেছে? তাদের অনৈক্য কি ঈমানি জোরের অংশ নাকি আইভীর সাথে তাদের মধ্যে অনৈক্য দেখা দিয়েছে। অনেকে ধারণা করছে মাওলানা আব্দুল আওয়াল না আসাতে তাদের উপস্থিতি এমন হাল। ইতিমধ্যে শহরে নানা গুঞ্জন শোনা যাচ্ছে, তাহ‌লে কী গোপনে আইভীর সাথে কোন আতাঁত হ‌য়ে‌ছে আব্দুল আউয়া‌লের সা‌থে? কেউ কেউ বল‌ছেন সুবিধা নিতেই কী গর্জে উঠেন উনি। যদিও সংশ্লিষ্ট সূত্র এই বিষয়ে কোনো সত্যতা নিশ্চিত করতে পারেনি।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin