আইপিএলে জুয়ায় হেরে ডাব বিক্রেতার আত্মহত্যা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

গুঞ্জন ছাপিয়ে এখন ব্যাপারটা সত্যিই হয়ে দাঁড়িয়েছে। টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি লিগগুলোর সবচেয়ে বড় সমালোচনাগুলোর একটিও এটি। ব্যাপারটি এই, টি-টোয়েন্টি লিগগুলো খেলার পাশাপাশি জুয়ারও আস্তানা। জুয়াড়িদের আনাগোনারও একটা বড় জায়গা এই লিগগুলো।

ভারতের আইপিএল বলুন, বাংলাদেশের বিপিএল, পাকিস্তানের পিএসএল কিংবা অন্য যেকোনো ফ্র্যাঞ্চাইজি লিগ—জুয়া আর জুয়াড়িদের সংশ্লিষ্টতা ঘিরে এসব অভিযোগ হয়তো এখন আর কারও অজানা নয়। অভিযোগগুলো এখন আর অভিযোগের সীমানাতেও বদ্ধ নয়। তবে এসব আলোচনা তো কোটি কোটি টাকার জুয়া নিয়ে, আইপিএলের মতো টুর্নামেন্ট ঘিরে ছোট পরিসরে কত জুয়াও তো হয়! তেমনই জুয়ার কারণে এবার প্রাণ গেল এক ভারতীয়র। জুয়ায় হেরে আত্মহত্যা করেছেন তিনি।

তাঁর নাম সনু কুমার যাদব। বয়স মাত্র ১৯! পেশায় ডাব বিক্রেতা। মাত্র তিন মাস আগে ভাগ্যের সন্ধানে ভাইয়ের সঙ্গে নিজের এলাকা ঝাড়খন্ড থেকে হায়দরাবাদ শহরে এসেছিলেন। ভাগ্যের খোঁজে একটু হয়তো বেশি তাড়াহুড়া ছিল সনুর, এসেই আইপিএলে জুয়ার আসরে জড়িয়ে গেলেন। অতি লোভের ফলটাই পেলেন! ভারতের সংবাদ সংস্থা এএনআইকে হায়দরাবাদের পাঞ্জাগুট্টা থানার পুলিশ পরিদর্শক বলেছেন, ‘অর্জুন কুমার যাদব নামের একজনের কাছ থেকে ৩ নভেম্বর একটা অভিযোগ পেয়েছি আমরা।’ তিনি জানিয়েছেন, সেদিন সকাল সাড়ে আটটায় তাঁর ছোট ভাই, পেশায় ডাব বিক্রেতা সনু কুমার যাদব, স্নানঘরের গ্রিলের সঙ্গে কাপড়ে ঝুলে আত্মহত্যা করেছেন।

সুত্রঃ প্রথম আলো

Share on facebook
Share on twitter
Share on linkedin