অয়ন ওসমানের প্রশংসা করলেন: ভিপি বাদল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আজ আমি খুব মর্মাহত কারণ, আজ আমাদের একজন প্রিয় বন্ধু এই পৃথিবী ছেড়ে চলে গেছে আমাদের প্রাণ প্রিয় মুক্তার ভাই। ১৯৪৭ সালে ৪ঠা জানুয়ারী বঙ্গবন্ধুর চিন্তা চেতনা ও যৌবনের উষ্ণতা দিয়ে গড়া এই বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশের স্বাধীনতার সাথে ওতপ্রোতভাবে জড়িত এই ছাত্রলীগ। বঙ্গবন্ধুর চিন্তা চেতনা স্বপ্নের বাংলাদেশ হলো ছাত্রলীগ, ১৯৫২ সালে মায়ের ভাষার জন্য যারা রাজপথ রক্তে রঞ্জিত করেছিলো তার নাম বাংলাদেশ ছাত্রলীগ।

সোমবার (৪ জানুয়ারী) ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহীদ মোঃ বাদল (ভিপি বাদল) এসব কথা বলেন।

ভিপি বাদল বলেন, ছাত্র লীগের চেতনার মধ্যে আমি শান্তি খুজে পাই, আমি শক্তি খুজে পাই। কেননা একসময় আমরাও ছাত্রলীগ করতাম। কোনো ব্যাক্তি বলয়ে নয়, আদর্শের মাধ্যমে যে ব্যাক্তি সৃষ্টি হয়েছে, তার নাম অয়ন ওসমান। এখানে আজ যারা উপস্থিত আছেন তাদের মধ্যে আমি আজ শেখ রাসেলের প্রতিচ্ছবি দেখতে পাচ্ছি। যাকে ১৯৭৫ সালে নৃশংস ভাবে হত্যা করছে।

উক্ত সভায় মহানগর আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল, সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন, জেলার সাবেক সভাপতি সাফায়েত আলম সানী, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রাফেল, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin